উল্লাপাড়ায় নাটোরের ইউপি সদস্যর জবাই করা লাশ উদ্ধার

🕧Published on:

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পাটধারী এলাকা থেকে ইউপি সদস্য ফরিদুল ইসলাম (৫৫)'র গলাকাটা মরদেহ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ। তিনি নাটোর জেলার সিংড়া থানার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামি ও সুকাশ ইউনিয়ন পরিষদ সদস্য।

উল্লাপাড়ায় নাটোরের ইউপি সদস্যর জবাই করা লাশ উদ্ধার



 বুধবার সকালে সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাটধারী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ফরিদুল ইসলাম  নাটোর জেলার সিংড়া থানার সুকাশ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য। তার গলাকাটা লাশ উল্লাপাড়া উপজেলা পাটধারী গ্রামের রাস্তার ধার থেকে উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে সলঙ্গা থানার অফিসার্স ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, ‘সকালে পাটধারী এলাকায় ফরিদুল ইসলাম মেম্বারের গলাকাটা মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা ঘটনাটি পুলিশকে জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে তার মরদেহ উদ্ধার করা হয়।’


ওসি শহিদুল আরও বলেন, ‘নিহত ফরিদুল ইসলাম নাটোর জেলার সিংড়া থানার সুকাশ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য। সে সিংড়া থানার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।