বকশীগঞ্জে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস-২০২২ পালিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে “সবার জন্য মানসিক স্বাস্থ্য ও ভাল থাকাটাই হোক বৈশ্বিক অগ্রাধিকার” প্রতিপাদ্য নিয়ে ১০ অক্টোবর সোমবার বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক ব্যবস্থাপনায় দিবসটি উপলক্ষে দুপুর ১২ টায় একটি র‌্যালি বের করা হয়।

বকশীগঞ্জে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস-২০২২ পালিত
সবার জন্য মানসিক স্বাস্থ্য ও ভাল থাকাটাই হোক বৈশ্বিক অগ্রাধিকার



 উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুরু হয়ে র‌্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আজিজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় এসময় বক্তৃতা করেন বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোশারফ হোসেন, জুনিয়র কনসালটেন্ট ডা. রুহুল আমিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ আব্বাছ আলী , উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, উপজেলা তাঁতী লীগের সভাপতি রাকিবিল্লাহ রাকিব। 

মানসিক স্বাস্থ্য সুরক্ষায় সব ধরণের দুশ্চিন্তা দূর করা, শরীরে যতœ নেওয়া, স্বাস্থ্য বিধি মেনে চলা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top