দুইদিনের ব্যবধানে ৩ যুবক গুলিবিদ্ধ

S M Ashraful Azom
0

 : দুইদিনের ব্যবধানে কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ)’র গুলিতে রফিকুল ইসলাম (২৬) নামের একজন যুবক গুলিবিদ্ধ হয়েছে। 

দুইদিনের ব্যবধানে ৩ যুবক গুলিবিদ্ধ



 শনিবার ভোরে উপজেলার শৌলমারী ইউনিয়নের গয়টাপাড়া বিওপি’র ক্যাম্পর আওতায় আন্তর্জাতিক ১০৫৯ নম্বর মেইন পিলারের নিকট এ ঘটনা ঘটে। আহত রফিকুল ইসলাম চরেরগ্রামের নজরুল ইসলামের ছেলে। অপর দিকে বিএসএফের ককটেল বিস্ফোরণে ২ যুবক আহত হয়।

এলাকাবাসি সূত্রে জানাগেছে,  সদিয়ে নামের এক পাইলটের নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের সংঘব্ধ গরু ব্যবসায়ী ভারতের সীমানা কাঁটাতারের ওপর দিয়ে আড়কির মাধ্যমে গরু পারাপারের সময় দিয়ারা ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা গুলি ছুঁড়ে। এসময় রফিকুল ইসলাম নামের এক যুবক গুলিবিদ্ধ হয় এবং মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তার সাথিরা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় রফিকুলকে উদ্ধার করে গোপনে কুড়িগ্রাম জেলা শহরের একটি ক্লিনিকে ভর্তি করেন বলে জানা যায়। অপর দিকে ছাটকড়াইবাড়ি সীমান্তে বিএসএফের ককটেল বিস্ফোরণে দুই যুবক আহত হয়েছে বলে জানা গেছে। রবিবার ভোররাতে আড়কির মালিক আব্দুল মালেকের ছেলে শফিক এর নেতৃত্বে একদল চোরাকারবারি গরু পাচার করার সময় ভারতীয় বিএসএফ ককটেল ছুড়লে দুই যুবক আহত হয়।

স্থানীয় ইউপি সদস্য সোনা মিয়া বলেন, লোকমুখে শুনেছি যে সীমান্তে রফিকুল গুলিবিদ্ধ হয়েছেন। এখন কোথায় চিকিৎসা নিচ্ছে তা আমার জানা নেই।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top