বকশীগঞ্জে আসন্ন জাতীয় ও ঐতিহাসিক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে দুটি জাতীয় দিবস ও একটি ঐতিহাসিক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জে আসন্ন জাতীয় ও ঐতিহাসিক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত



 উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস, মহান বিজয় ও ৪ ডিসেম্বর ঐতিহাসিক ধানুয়া কামালপুর হানাদার মুক্ত দিবস উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। 

প্রস্তুতি সভায় উপজেলা নির্বাহী অফিসার অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার। 

এসময় অন্যান্যের মধ্যে বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা মুসলিমা খানম নীলু, বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম জয়প্রকাশ নন্দী, বাট্টাজোড় ইউপি চেয়ারম্যান জুয়েল তালুকদার, ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, বকশীগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, এনএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুমুল হক সিদ্দিকী  সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সুধীজন ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। দিবস গুলো উদযাপনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করা হয়। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top