বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলার সভাপতি আব্দুল জলিল

 : সাহিত্য শিল্প সংস্কৃতি ঋদ্ধ সৃজনশীল মানবিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলা শাখার  কমিটি গঠন করা হয়েছে।

বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলার সভাপতি আব্দুল জলিল
কাজিপুর উপজেলা বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সভাপতি আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক হায়দার আলী



 বৃহস্পতিবার বিকেল তিনটায় কাজিপুর উপজেলার অক্সফোর্ড ক্যাডেট বিদ্যালয় মাঠে  মতবিনিময় ও কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক আবদুল জলিল। 


সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট গীতিকার, সুরকার ও চলচ্চিত্র প্রযোজক শেখ শাহা আলম। সভায় প্রধান আলোচক ছিলেন সংগঠনের সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক স্বপন চন্দ্র দাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শাখার সহসভাপতি উত্তম সূত্রধর, সাংগঠনিক সম্পাদক মেহেদী পারভেজ। 

কাজিপুর শাখার যুগ্ন আহবায়ক হায়দার আলীর সঞ্চালনায় অন্যদের মধ্যে মাইজবাড়ী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, শুভগাছা ইউনিয়নের খোরশেদ আলম খুশু, গান্ধাইল ইউনিয়নের শরিফুল ইসলাম সবুজ, কাজিপুর পৌরসভার আমিনুল ইসলাম লিটন, শারমিন জাহান রিমাবক্তব্য রাখেন। 

 পরে সবার সিদ্ধান্ত অনুয়াযী আগামী তিন বছরের জন্য কাজিপুর উপজেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সাংস্কৃতিক ব্যক্তিত্ব সহকারী অধ্যাপক আবদুল জলিল সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে নাট্য ব্যক্তিত্ব হায়দার আলীর নাম ঘোষণা করা হয়। আংশিক ঘোষিত কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি খোরশেদ আলম খুশু, আমিনুল ইসলাম লিটন,  সাংগঠনিক সম্পাদক সাবেক সেনা সদস্য শরিফুল ইসলাম সবুজ ও মহিলা সম্পাদিকা শারমিন জাহান রিমা।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।