কাজিপুরের বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা  আজিজুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি রাজেঊন)। বৃহস্পতিবার বিকেল ৫ টায় তিনি তার নিজ বাড়িতেই ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

কাজিপুরের বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন



 পারিবারিক সূত্রে জানা গেছে, বছর খানেক আগে জিনি স্টোক করেন তারপর প্যারালাইসিস হয়। এরপর তিনি বেশকিছু দিন বিভিন্ন রোগ শোকে ভুগছিলেন। গত ১৭ নভেম্বর (বৃহস্পতিবার) বিকেলে তিনি তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

তিনি ৭ নম্বর সেক্টরে  মুক্তিযুদ্ধ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী  ১ মেয়ে, ১ ছেলে সন্তান রেখে গেছেন।তিনি বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি ও কাজিপুর চাল কল মালিক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।


১৮ নভেম্বর (শুক্রবার) সকাল দশটায় আমিনা মনসুর ডিগ্রি কলেজ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। 

এসময় উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার, কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শ্যামল কুমার দত্ত (পিপিএম), সোনামুখী ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী খাঁন, আমিনা মনসুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম,  বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল বারী,  সাবেক ডেপুটি কমান্ডার আব্দুস ছালাম,মকবুল হোসেন, খোসলেহাজ প্রমুখ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পরিবারের স্বজনরা।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।