কাজিপুরে তথ্য আইন বিষয়ে প্রশিক্ষণ ও অবহিতকরণ কর্মসূচি অনুষ্ঠিত

 : সিরাজগঞ্জের  কাজিপুরে তথ্য আইন বিষয়ে একদিনের এক প্রশিক্ষণ  ও অবহিতকরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।  রবিবার সকাল নয়টায় কাজিপুর উপজেলা  পরিষদ  হলরুমে  অনুষ্ঠিত  কর্মসূচিতে প্রধান অতিথি  ছিলেন  তথ্য  কমিশনের সাবেক সচিব মুহিবুল হোসেইন।

কাজিপুরে তথ্য আইন বিষয়ে প্রশিক্ষণ ও অবহিতকরণ কর্মসূচি অনুষ্ঠিত



কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সভাপতিত্বে সভায় বিশেষ  অতিথির বক্তব্য রাখেন  কাজিপুর উপজেলা  চেয়ারম্যান  খলিলুর রহমান সিরাজী।  

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার একেএম শাহা আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে পরিচালনায়  প্রধান অতিথি তথ্য  কিভাবে  প্রদান করা যাবে,কোন কোন তথ্য  প্রদান করা যাবে না,  তথ্য  পাবার পদ্ধতি  সম্পর্কে  বিস্তারিত  আলোচনা করেন। 

অনুষ্ঠানে সহকারী  কমিশনার (ভূমি) কাজী মোহাম্মদ  অনিক ইসলাম,  কাজিপুর উপজেলা  স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোমেনা পারভীন পারুল, উপজেলা ভাইস চেয়ারম্যান  দীন মোহাম্মদ বাবলু,  শাপলা খাতুনসহ  উপজেলায়  কর্মরত সকল বিভাগের  অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা,  ইউনিয়ন পরিষদের  সচিব,  জনপ্রতিনিধি,  সাংবাদিক  অংশ নেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।