পদ্মা ব্যাংকে ক্রেডিট ব্যাক মানিলন্ডারিং প্রতিরোধ বিষয়ক কর্মশালা

: পদ্মা ব্যাংক "ক্রেডিট ব্যাক মানিলন্ডারিং প্রতিরোধ - ব্যাংকারদের সচেতনতা ও দায়িত্বসমূহ" বিষয়ক ৩-ঘন্টা ব্যাপী এক কর্মশালা আয়োজন করে। ০৫ নভেম্বর শনিবার পদ্মা ব্যাংকের মিরপুরস্থ লার্নিং ও ট্যালেন্ট ডেভলপমেন্ট সেন্টারে এএমএল এন্ড সিএফটি ডিভিশনের তত্বাবধায়নে অনুষ্ঠিত হয় এই কর্মশালা। 

পদ্মা ব্যাংকে ক্রেডিট ব্যাক মানিলন্ডারিং প্রতিরোধ বিষয়ক কর্মশালা



 ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগসমূহ থেকে ৫৫ জন কর্মকর্তা এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন। কর্মশালাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তারেক রিয়াজ খান। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো জাবেদ আমিন, বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর যুগ্মপরিচালক খন্দকার আসিফ রাব্বানী এবং প্রধান কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের ডেপুটি ক্যামেলকো রাশেদুল করিম। 


ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তাঁর বক্তব্যে ক্রেডিট ব্যাক মানিলন্ডারিং প্রতিরোধে সবাইকে যার যার জায়গায় প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার আহ্বান জানান। 


উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিএফআইইউ এর যুগ্ম পরিচালক মূল কর্মশালাটি পরিচালনা করেন। তিনি ক্রেডিট ব্যাক মানিলন্ডারিংয়ের তাত্বিক ও প্রায়োগিক বিভিন্ন দিকের উপর আলোকপাত করেন এবং ব্যাংকারদের দায়িত্ব ও কর্তব্যসমূহ সম্পর্কে অংশগ্রহনকারীদের অবহিত করেন। প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে কর্মশালাটি সমাপ্ত হয়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।