কাজিপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলায় ১ম স্বাস্থ্য কমপ্লেক্সের স্টল

 : ‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যে  সিরাজগঞ্জের কাজিপুর  উপজেলা পরিষদ মাঠে ডিজিটাল উদ্ভাবনী মেলার  শুভ উদ্বোধন করা হয়। বুধবার সকালে এই মেলার উদ্বোধন করা হয়। এরপর এক র্যা্লি উপজেলা সদর প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাজিপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলায় ১ম স্বাস্থ্য কমপ্লেক্সের স্টল



 উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুখময় সরকার।  


উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার একেএম শাহা আলম মোল্লার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন  কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান। 

অন্যদের মধ্যে উপজেলা সহকারি কমিশনার(ভূমি)কাজী মোহাম্মদ অনিক ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোমেনা পারভীন পারুল, কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত, ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ, সাংবাদিক আব্দুস সোবহান বক্তব্য রাখেন।

 পরে মেলার স্টল ঘুরে দেখেন অতিথিগণ।বিচারকমন্ডলির সিদ্ধান্তে সেবার অনন্য দৃষ্টান্ত স্থাপনের নানা কৌশল প্রদর্শণ এবং তাৎক্ষণিক নানা সেবা দিয়ে মেলায় প্রথম স্থান লাভ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টল। সেরা হয়ে ক্রেস্ট গ্রহণ করেন কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান ডা. মোমেনা পারভীন পারুল।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।