নন্দীগ্রামে জালাল উদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

 : বগুড়ার নন্দীগ্রামে জালাল উদ্দিন মন্ডল স্মৃতি স্মরণে ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। উপজেলার ভাটরা ইউনিয়নের পন্ডিতপুকুর হাইস্কুল মাঠে ফুটবল খেলা দেখতে হাজারো দর্শক ভিড় করেন। 

নন্দীগ্রামে জালাল উদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন



 উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে গাবতলী খেলোয়াড় কল্যাণ সমিতি একাদশ বনাম আলামিন ক্রীড়া চক্র একাদশ। খেলায় ট্রাইবেকারে ৮-৭ গোলে আলামিন ক্রীড়া চক্র একাদশ বিজয়ী হয়। 

মঙ্গলবার বিকেলে টাইগার ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত খেলার উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ও বগুড়া-৪ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন রানা এলএলবি। 

উদ্বোধনী সভায় তিনি বলেন, অপসংস্কৃতি সমাজকে গ্রাস করছে। এর থেকে যুব সমাজকে বের করে খেলার মাঠে টেনে আনতে হবে। ফুটবল টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে পন্ডিতপুকুর বাসীর মিলন মেলা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খেলাধূলাসহ সকল ক্ষেত্রে দেশ এগিয়ে চলেছে। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মুকুল মিঞা, শামীমা আকতার মুক্তা, নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন, কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুস্তাফিজুর রহমান, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ কামাল ফারুক, উপজেলা আওয়ামী লীগ নেতা শফি উদ্দিন, ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী, আওয়ামী লীগ নেতা মখলেছুর রহমান মিন্টু, নিকুঞ্জ চন্দ্র, মিজানুর রহমান মাছুম, মোজাম্মেল হক, গোলাম মোস্তফা গামা, মোফাজ্জল হোসেন, পন্ডিতপুকুর বাজার বণিক সমিতির সভাপতি মাহফুজার রহমান প্রমুখ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।