র‌্যাব-১৪ কর্তৃক বিদেশী মদসহ অস্ত্রধারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0

: ময়মনসিংহের হালুয়াঘাট থানাধীন এলাকা থেকে একটি শুটার গান ও ৪০ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জামালপুর র‌্যাব-১৪।

র‌্যাব-১৪ কর্তৃক বিদেশী মদসহ অস্ত্রধারী মাদক ব্যবসায়ী গ্রেফতার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানাধীন গাবরাখালী গারো পাহাড় পর্যটন কেন্দ্র সংলগ্ন জনৈক মোঃ আঃ রফিক এর মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিদেশী মদসহ ০১ জন অস্ত্রধারী  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী  মোঃ রাকিব হোসেন (২০), পিতা মোঃ আমিনুল ইসলাম, সাং-ঘোষবেড়, থানা-হালুয়াঘাট, জেলা-ময়মনসিংহ এবং উক্ত আসামীর নিকট হতে দেশী লোহার তৈরি ওয়ান শুটার গান -০১টি , বিদেশী মদ-৪০ (চল্লিশ) বোতল এবং  ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য - ৮০,০০০/- (আশি হাজার) টাকা।    


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামী বিরুদ্ধে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  




শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top