নন্দীগ্রামে জেল হত্যা দিবস পালিত

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে জেল হত্যা দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। সকাল ৮টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 

নন্দীগ্রামে জেল হত্যা দিবস পালিত



 উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুকুল মিঞা, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, শফিউল আলম ছবি, স্বপন মহন্ত, শামীম শেখ, আনন্দ কুমার, পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন বকুল, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, ইউনিয়ন আওয়ামী লীগের মখলেছুর রহমান, মোরশেদুল বারী, গোলাম মোস্তফা গামা, মিজানুর রহমান মাছুম, মোফাজ্জল হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি সফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ প্রমুখ।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top