কানাডিয়ান ইউনির্ভাসিটির শিক্ষার্থীদের নিয়ে পদ্মা ব্যাংকের রোড শো

: কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের শিক্ষার্থীদের অংশগ্রহণে “ফাইনানশিয়াল লিটারেসি ও ব্যাংকিং ক্যারিয়ার” শীর্ষক  স্টুডেন্ট ব্যাংকিং রোড শোর আয়োজন করেছে পদ্মা ব্যাংক লিমিটেড।

কানাডিয়ান ইউনির্ভাসিটির শিক্ষার্থীদের নিয়ে পদ্মা ব্যাংকের রোড শো



 বুধবার ১৬ নভেম্বর রাজধানীর প্রগতি সরণি ক্যাম্পাসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রোড শোর উদ্বোধন করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক। পদ্মা ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই ধরনের আয়োজন নিয়মিত হলে শিক্ষার্থীদের চাকরির সাক্ষাৎকারভীতি কেটে যাবে। শুধু চাকরি নয় যে কোন কাজে উপকৃত হবে শিক্ষার্থীরা।   


শিক্ষার্থীদের একাউন্ট ওপেনিং, সঞ্চয়, বিদেশে উচ্চ শিক্ষার জন্য যাওয়া শিক্ষার্থীদের ফাইল প্রসেসিং করতে প্রয়োজনীয় কাগজপত্র, কাভার লেটার, সিভি লেখা এবং চাকরির ইন্টারভিউর প্রস্তুতি বিষয়ক বিভিন্ন বিষয় নিয়ে অনুষ্ঠিত হয় এই রোড শো।


পদ্মা ব্যাংকের চিফ হিউম্যান রিসোর্স অফিসার এম আহসান উল্লাহ খান কাভার লেটার লেখা ও চাকরির ইন্টারভিউ দেয়ার খুঁটিনাটি কৌশল সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। 


স্টুডেন্ট ব্যাংকিং রোড শোর মূল প্রেজেন্টেশন উপস্থাপন করেন পদ্মা ব্যাংকের হেড অব সেগমেন্টস নাফিসা আরা। তিনি মানি ম্যানেজমেন্ট, সঞ্চয়, বিদেশে উচ্চ শিক্ষার জন্য ইচ্ছুক শিক্ষার্থীদের করণীয় বিষয় সম্পর্কে আলোচনা করেন। 


এছাড়া প্রশ্ন উত্তর পর্বে হেড অব রিটেইল অ্যান্ড এসএমই ব্যাংকিং রকিবুল হাসান চৌধুরী শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। 


রোড শোতে শিক্ষার্থীদের ছিল সরব উপস্থিতি। আয়োজনের জন্য পদ্মা ব্যাংক ও বিশ্ববিদ্যালয় কতৃপক্ষকে ধন্যবাদ জানান তারা। আগামীতে এমন আয়োজন আরো করার পাশাপাশি প্রতীকী সাক্ষাৎকার আয়োজন করে সাক্ষাৎকার ভীতি কাটিয়ে উঠতে সহযোগিতা করার অনুরোধ করেন তারা।  

অনুষ্ঠানে কানাডিয়ান ইউনির্ভাসিটি অব বাংলাদেশের স্কুল অব বিজনেসের ডিন প্রফেসর জহুরুল আলম, স্কুল অব বিজনেসের প্রধান এস এম আরিফুজ্জ্বামান শুভেচ্ছা বক্তব্য রাখেন। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর ডেপুটি ডিরেক্টর রাশেদ উর রহমান-সহ অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে রোড শোতে অংশ নেয়া শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করা হয়। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।