র‌্যাব-১৪ জামালপুর কর্তৃক লক্ষাধিক টাকার গাঁজাসহ মাদক কারবারি আটক

S M Ashraful Azom
0

: জামালপুর সদর থানাধীন এলাকায় র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প কর্তৃক অভিযানে লক্ষাধিক টাকার গাঁজাসহ মাদক কারবারি আটক হয়েছে।

র‌্যাব-১৪ জামালপুর কর্তৃক লক্ষাধিক টাকার গাঁজাসহ মাদক কারবারি আটক



 র‌্যাবের প্রেস বিজ্ঞপি থেকে জানা যায়, আজ বুধবার র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন রানাগাছা ইউনিয়নের অন্তর্গত কানিল রেলগেইট জামে মসজিদের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে লক্ষাধিক টাকার গাঁজাসহ মাদক কারবারি আটক করে। গ্রেফতারকৃত আসামী মোঃ সুমন মিয়া@ বাচ্চু (২৮), পিতা- মৃত হোসেন আলী, সাং- পূর্ব চারাভাংগা (জগদীশপুর), থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ এবং উক্ত আসামীর দখল হতে উদ্ধারকৃত একটি ট্রাভেল ব্যাগ ও একটি স্কুল ব্যাগের ভিতরে রক্ষিত ২০ (বিশ) কেজি মাদকদ্রব্য গাঁজা এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করে। উদ্ধারকৃত গাঁজার অবৈধ বাজার মূল্য অনুমান= ৬,০০,০০০/- (ছয় লক্ষ) টাকা। উল্লেখ্য যে, ধৃত আসামীর বিরুদ্ধে জামালপুর জেলার সদর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রয়েছে। যার মামলা নং-২৫, জিআর নং-৭৮৮, তারিখ ১১/০৯/২০২২ ইং। 


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামী বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।  মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top