কর্মসৃজন প্রকল্পের শ্রমিকেরা পেলেন কোদাল টুকরি

 : কর্মহীন  মানুষদের জন্যে কর্মসৃজনকারী সরকারী প্রকল্পের ৯৭৩ জন শ্রমিক পেলেন কোদাল টুকরি (গামলা)। একইসাথে তাদের  শ্রমিক কার্ডর্ (জবকার্ড) প্রদান করা হয়েছে।

কর্মসৃজন প্রকল্পের শ্রমিকেরা পেলেন কোদাল টুকরি



 বুধবার বেলা ১১ টায় ব্যতিক্রমী এই উপকরণ সামগ্রী নারী ও পুরুষ শ্রমিকদের হাতে তুলে দেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। এসময় তিনি বলেন, অতি দরিদ্রদের জন্যে কর্মসৃজন কর্মসূচির (ইজিপিপি) শ্রমিকেরা কাজের জন্যে টুকরি কোদাল পায়না। 

অথবা স্থানীয়ভাবে বাঁেশর ডাটি ও কঞ্চির তৈরি টুকরি অল্প কিছুদিন ব্যবহার করলেই নষ্ট হয়ে যায়। তাই এবার সরাসরি উপকরণ ক্রয় করে  শ্রমিকদের দেয়া হলো। কাজ শেষে তারা এসব সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদে জমা রাখবে। 

 কাজিপুর উপজেলা প্রশাসন এবং দুর্যোগ ব্যবস্থা ও ত্রাণ মন্ত্রণালয়ের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নিরর্বাহী অফিসার সুখময় সরকার। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার একেএম শাহা আলম মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসার  আক্তারুজ্জামান,  মাইজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন বক্তব্য রাখেন । 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু,মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, কাজিপুরে থানার অফিসার ইন চার্জ শ্যামল কুমার দত্ত উপস্থিত ছিলেন। 

 উপজেলার ১২ ইউনিয়নের  শ্রমিকদের পক্ষে চেয়ারম্যানগণ উপকরণ সামগ্রী গ্রহণ করেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।