প্রতিদিন সকালে যে ৩ খাবার বৃদ্ধি করবে যৌন ক্ষমতা ?

🕧Published on:

: পুরুষদের জন্য বিবাহিত জীবনে শারীরিক সম্পর্ক গঠন খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় ৷ তবে যৌন সংসর্গে মেতে ওঠার জন্য প্রয়োজন সুষম আহার ৷ 

প্রতিদিন সকালে যে ৩ খাবার বৃদ্ধি করবে যৌন ক্ষমতা



 কা’রণ মানুষ তাদে’র যৌন শক্তি লাভ করে থাকে তাদে’র খাবা’র-দাবা’র থেকেই । সুখী দাম্পত্য জীবনে’র জন্য স্বামী-স্ত্রী’র মধ্যে ভালো বোঝাপড়া থাকা’র পাশাপাশি দ’রকা’র স্বাস্থ্যক’র যৌন জীবন।


অথচ প্রায়ই দেখা যায় যৌন সমস্যা’র কা’রণে সংসারে অশান্তি হয়, এমনকী বিচ্ছেদ পর্যন্ত হয় । আ’র যৌন সমস্যা থাকলেও আশপাশে’র তথাকথিত হা’রবাল, কবিরাজ, ভেষজ নামধারী ভুয়া যৌন ডাক্তা’রদে’র কাছে দৌড়ানো’র চলটাই বেশি । দেখা যায়, সাধা’রণ মানুষজনই তাদে’র খপ্পরে বেশি পড়ে থাকে আ’র যৌন শক্তি আগে যতটুকু ছিল তাদে’র চিকিত্সা নিতে নিতে এক সময় সেটাও হারাতে বসে ।


তবে চিকিৎসদকে’র দাবি, প্’রকৃত কোনও সমস্যা না থাকলে আপনা’র যৌন শক্তি বৃদ্ধি’র জন্য কোনও প্’রকা’র ওয়ুধে’র প্’রয়োজন নেই ৷ তা’র জন্য দৈনন্দিন পুষ্টিক’র খাবা’র-দাবা’রই যথেষ্ট। তবে সকালে’র খাবা’র বা ব্রেকফাস্ট সুষম হওয়া উচিত ৷ সেই কা’রণে প্’রতিদিন সকালে আপনা’র খাবা’র মেনুতে নিয়মিত রাখতে হবে দুধ, ডিম ও মধু ৷ তবেই কেল্লাফতে ৷ এ’র সঙ্গে জীবন যাপনও হতে হবে ব্যালান্সড ৷ তবে আ’র যৌন দুর্বলতায় ভুগতে হবে না ৷


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।