মুহূর্তেই হাওয়া হয়ে যাচ্ছে ‘হাওয়া’র টিকিট

🕧Published on:

: মাসখানেক পর আবারও ওপার বাংলা কলকাতার ঐতিহ্যবাহী প্রেক্ষাগৃহ নন্দনে ফিরল বাংলাদেশের আলোচিত সিনেমা ‘হাওয়া’, কলকাতার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিনে প্রদর্শিত হয়েছে সিনেমাটি। সন্ধ্যার শো দেখতে বিকেল ৪টা থেকেই নন্দন চত্বরে ভিড় জমাতে থাকেন দর্শকেরা। ভিড় সামলাতে হিমশিম খেতে হয়েছে নন্দন কর্তৃপক্ষকে।

মুহূর্তেই হাওয়া হয়ে যাচ্ছে ‘হাওয়া’র টিকিট



 সিনেমাটি’র টিকিট ছাড়া’র প’রপ’রই হুমড়ি খেয়ে পড়েন দর্শকেরা, মুহূর্তেই হাওয়া হয়ে যায় টিকিট। ‘হাওয়া’ দেখতে ক্’রমেই দর্শকে’র ভিড় বাড়তে থাকায় নন্দন কর্তৃপক্ষ জানায়, টিকিট সব বিক্রি হয়ে গেছে। টিকিট ছাড়া কাউকে ভেতরে প্’রবেশ ক’রতে দেওয়া যাবে না, ফলে নন্দনে’র সামনে’র ভিড় করা যাবে না।


ঘণ্টা’র প’র ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকেও সিনেমাটি না দেখেই বহু দর্শককে ফিরে যেতে হয়েছে, গত মাসে কলকাতায় আয়োজিত বাংলাদেশ চলচ্চিত্’র উৎসবেও ‘হাওয়া’ নিয়ে এমন উন্মাদনা দেখা গিয়েছিল। দর্শকে’র দাবি’র মুখে সিনেমাটি’র শো’র সংখ্যাও বাড়ানো হয়েছিল। সিনেমাটি নিয়ে পশ্চিমবঙ্গে’র দর্শকে’র মধ্যে তুমুল আগ্’রহ ‘রয়েছে, সিনেমাটি পশ্চিমবঙ্গে’র সিনেমা হলে মুক্তি দেওয়া’র দাবি জানিয়েছিলেন দর্শকেরা।


তা’র মাসখানেক প’র গতকাল শুক্’রবা’র পশ্চিমবঙ্গে’র বেশ কয়েকটি সিনেমা হলে পেয়েছে সিনেমাটি। একই দিন কলকাতা’র আন্তর্জাতিক চলচ্চিত্’র উৎসবেও প্’রদর্শিত হয়েছে এ সিনেমা, সিনেমাটি ৩০ ডিসেম্ব’র ভা’রতজুড়ে মুক্তি পাবে বলে জানিয়েছে ভা’রতীয় পরিবেশক সংস্থা রিলায়েন্স এন্টা’রটেইনমেন্ট।


বিকেলে নন্দন চত্বরে’র প্রেস কর্নারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ‘হাওয়া’’র নির্মাতা, অভিনয়শিল্পীরা সিনেমাটি নিয়ে কথা বলেছেন। অভিনেতা চঞ্চল চৌধুরী বলেছেন, ‘বাংলাদেশ চলচ্চিত্’র উৎসবে “হাওয়া” দেখানো’র সময় ঢাকা থেকে আমি একাই এসেছিলাম। এবা’র আমাদে’র টিম এসে গেছে। সবাই শুনেছে কলকাতায় “হাওয়া”‘র জনপ্রিয়তা’র কথা। তাই সব কলাকুশলী কলকাতায় এসেছেন শুভেচ্ছা জানাতে।’


সিনেমা’র নির্মাতা মেজবাউ’র ‘রহমান বলেন, ‘এটি আমা’র প্’রথম ছবি। এই সাড়া পেয়ে ভবিষ্যতে আমি আ’রও ছবি করা’র অনুপ্রে’রণা পাব। তাই আমি কলকাতা’র মানুষে’র ভালোবাসা’র পথ ধরে এগিয়ে যেতে চাই।’


সিনেমা’র প্’রচারে অংশ নিতে অভিনেত্রী নাজিফা তুষি এখন কলকাতায় ‘রয়েছেন। তিনি সাংবাদিকদে’র বলেন, ‘এই প্’রথম আমা’র কলকাতা আসা। কলকাতায়ও আমা’র প্’রথম ছবি। কলকাতাবাসী’র এত সাড়া পেয়ে আমি মুগ্ধ।’ সংবাদ সম্মেলনে চঞ্চল চৌধুরী, মেজবাউ’র ‘রহমান ও নাজিফা তুষি ছাড়াও সিনেমা’র কলাকুশলীরা উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।