রৌমারীতে ইডকল উন্নত চুলা বিতরণ

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ব্ল্যাক কার্বণ হ্রাস, জলবায়ূ পরিবর্তনরোধ ও জ্বালানী সাশ্রয়ী ইডকল উন্নত চুলা বিতরণের উদ্বোধন করা হয়েছে। 

রৌমারীতে ইডকল উন্নত চুলা বিতরণ



 বুধবার বিকালের দিকে উপজেলার চর বন্দবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইডকল উন্নত চুলা কর্মসূচীর আওতায় বন্দবেড় ইউনিয়নের ৭ নং ওয়ার্ডকে শতভাগ অন্তভূক্তিকরণের লক্ষে গ্রাসরুট কো-অপারেশন সংস্থার উদ্যোগে ও বন্দবেড় ইউপি সদস্য আক্কাছ আলীর সভাপতিত্বে এই উদ্বোধন করা হয়। সহযোগিতায় রয়েছে ওয়াল্ড ব্যাংক এবং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কো.লি। পরিবহনের ধোঁয়া, ইটভাটার ধোঁয়া, প্রচলিত মাটির চুলার বিষাক্ত কালো ধোঁয়া থেকে দূষিত পরিবেশ থেকে রক্ষা করাই হচ্ছে সংস্থাটির মুল লক্ষ্য।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি,বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল কাইয়ুম চৌধুরী, কুটিরচর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য রেজাউল ইসলাম রেজা, ইডকল উন্নত চুলা কর্মসূচীর উপজেলা ইনচার্জ ও ম্যানেজার ক্লাইমেট এ্যাকশন এন্ড ইডকল আইসিএস ডিভিশন গ্রাসরুট কো-অপারেশন এর ইমদাদুল হক, গ্রাসরুট কো-অপারেশন প্রোগ্রাম ইনচার্জ জহুরুল হক বুলবুলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top