জামালপুরে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে মাদক ব্যবসায়ী আটক

S M Ashraful Azom
0

: জামালপুর সদর থানাধীন নান্দিনা রেলগেইট এলাকায় অভিযান পরিচালনা করে চিপস এর প্যাকেটে করে অভিনব কায়দায় বিপুর পরিমানে ইয়াবা পাচারকালে মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, জামালপুর।

জামালপুরে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে মাদক ব্যবসায়ী আটক



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ বৃহস্পতিবার ভোর ০৫.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল জামালপুর জেলার জামালপুর সদর থানাধীন নান্দিনা রেলগেইট সংলগ্ন জনৈক রহমত আলীর চা দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে চিপস এর প্যাকেটে করে অভিনব কায়দায় বিপুল পরিমান ইয়াবাসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামী মোঃ মানিক (৪০), পিতা- মৃত আঃ আজিজ, সাং- বড় হলদিয়া, থানা- মতলব উত্তর, জেলা-চাঁদপুর এবং উক্ত আসামীর নিকট হতে ১২০০ (এক হাজার দুইশত) পিস কথিত মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এবং ০১ (এক) টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার  করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য - ৩,৬০,০০০/- (তিন লক্ষ ষাট হাজার) টাকা।    


গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদেরকে অভিনব কায়দায় মাদক সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামী বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top