গাউছিয়া কমিটি দক্ষিন মধ্যম শাখার তথ্য ও প্রযুক্তি সম্পাদক আ. কাইয়ুম

🕧Published on:

: রাঙ্গুনিয়া উপজেলা দক্ষিণ মধ্যম গাউছিয়া কমিটির পূর্ণাঙ্গ কমিটিতে তথ্য ও প্রযুক্তি সম্পাদক নির্বাচিত হয়েছেন মুহাম্মদ আবদুল কাইয়ুম। 

গাউছিয়া কমিটি দক্ষিন মধ্যম শাখার তথ্য ও প্রযুক্তি সম্পাদক আ. কাইয়ুম



জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া কামিল(মাস্টার্স) মাদ্রাসার সাবেক এ মেধাবী ছাত্র  গাউছিয়া কমিটি বাংলাদেশ ও আহলে সুন্নাত ওয়াল জামা'তের সক্রিয় সদস্য হিসেবে নিয়মিত কার্যক্রমে অংশগ্রহন করেন।

রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনায় অবস্থিত  মাদ্রাসা এ তৈয়্যবিয়া অদুদিয়া সুন্নিয়া হতে দাখিল ও আলিম পরীক্ষায় মেধার স্বাক্ষর রাখেন মুহাম্মদ আবদুল কাইয়ুম।

জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া কামিল (মাস্টার্স) মাদ্রাসা হতে ফাজিল ও কামিল হাদিস কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন।

রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা মালেক সওদাগর বাড়ী নিবাসী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী, গাউছিয়া কমিটি চন্দ্রঘোনা ০২ নং ওয়ার্ডের সাবেক সহ সভাপতি, রাহনুমায়ে শরীয়ত ও ত্বরীকত হুজুর আল্লামা হাফেজ ক্বারী সৈয়দ মুহাম্মদ তৈয়্যব শাহ (রহ) মুরীদ আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব আলী ও বিলকিছ বেগমের ৩য় সন্তান তিনি।

চট্টগ্রাম কলেজ হতে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন গাউছিয়া কমিটি বাংলাদেশ রাঙ্গুনিয়া উপজেলা দক্ষিণ মধ্যম শাখার "তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক" মুহাম্মদ আবদুল কাইয়ুম।

চট্টগ্রাম আইন কলেজ হতে তিনি এলএলবি ডিগ্রি অর্জন করেন।

বিভিন্ন ধর্মীয় ও  সামাজিক সংগঠনের সাথে যুক্ত আছেন,  তিনি সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তরজেলার নির্বাহী সদস্য, চন্দ্রঘোনা হযরত ইমাম হোসাইন স্মৃতি পাঠাগারের নির্বাহী সদস্য, শিক্ষা উন্নয়ন পরিষদ চন্দ্রঘোনা মালেক সওদাগর বাড়ীর অর্থ সম্পাদক, চন্দ্রঘোনা ইউনিয়ন গাউছিয়া কমিটির নির্বাহী সদস্য, চন্দ্রঘোনা ইউনিয়ন ০২ নং ওয়ার্ড গাউছিয়া কমিটির সদস্য।

এছাড়া জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসা কামিল ২০০৮ বন্ধু ফোরামের নির্বাহী সদস্য, চন্দ্রঘোনা তৈয়বিয়া মাদরাসা সাবেক ছাত্র পর্ষদের সহ ধর্ম বিষয়ক সম্পাদক তিনি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।