এবার অভিনেত্রী পূজা হেগড়ের প্রেমে সালমান

🕧Published on:

: বয়স প্রায় ৫৭ বছর ছুঁই ছুঁই। এখনো বিয়ের পিঁড়িতে বসতে পারেন নি। ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডের ভাইজানের এই কথা কে না জানে। সবার একই প্রশ্ন, কবে বিয়ে করবেন এই ভাইজান। এখন পর্যন্ত বিয়ে না করলেও একাধিকবার শোনা গেছে তাঁর প্রেমের কথা। শুধু প্রেম–ই করে যান তিনি, সেটি আর বিয়ে পর্যন্ত গড়ায় না। সালমান খানের আরও এক নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তা–ও কিনা তাঁর অর্ধেক বয়সী অভিনেত্রীর সঙ্গে।

এবার অভিনেত্রী পূজা হেগড়ের প্রেমে সালমান



 সালমান খানের পরবর্তী ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’। এই ছবিতে সালমানের সঙ্গে দেখা যাবে দক্ষিণি অভিনেত্রী পূজা হেগড়ে। শোনা যাচ্ছে, ৩২ বছর বয়সী এ অভিনেত্রীর প্রেমে মজেছেন সালমান। আর এই প্রেম নিয়ে আপাতত কেউ মুখ খুলছেন না। নীরবে তাঁরা প্রেম করছেন।


শোনা যায়, ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবির শুটিংয়ের সময় সালমান ও পূজা একে অপরের প্রেমে পড়েছেন। শুটিংয়ের পর প্রায়ই একসঙ্গে সময় কাটান তাঁরা। বলিউডের একটি সূত্র প্রথম এই খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস করলে তা দ্রুত ছড়িয়ে পড়ে। শুধু এই ছবি নয়, সালমানের প্রযোজনা সংস্থার সঙ্গে আরও দুটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পূজা।


খুব বেশি ছবিতে অভিনয় না করলেও দক্ষিণি এই অভিনেত্রী বলিউডের বেশ পরিচিত মুখ। সব সময় তাঁর ব্যক্তিগত জীবনকে সবার থেকে আড়ালেই রেখেছেন এ অভিনেত্রী। অন্যদিকে বিভিন্ন সময় বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে প্রেমে জড়িয়ে সংবাদ হয়েছেন সালমান। সংগীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফের মতো একাধিক অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন। এবার দেখা যাক, ২৫ বছরের ছোট এ অভিনেত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক কতটুকু গড়ায়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।