র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প কর্তৃক “গাঁজার গাছসহ আটক এক”

S M Ashraful Azom
0

: শেরপুরের সদর থানাধীন সানইকার কান্দা এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজার গাছসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প।

র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প কর্তৃক “গাঁজার গাছসহ আটক এক”



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ১৮:৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার সদর থানাধীন সানইকার কান্দা গ্রামস্থ মোহাম্মদিয়া নুরানী হাফিজিয়া মাদ্রাসার দক্ষিণ পাশের্^ গোরস্থান সংলগ্ন জায়গা হতে অভিযান পরিচালনা করে গাঁজার গাছ (৯.৬ ফুট)সহ ০১ জন মাদক কারবারিকে আটক করে। গ্রেপ্তারকৃত আসামী মোঃ আঃ আলীম (৩০), পিতা- মোঃ আকবর আলী, সাং-ধলাকান্দা, থানা- শেরপুর সদর, জেলা-শেরপুর এবং উক্ত আসামীর নিকট হইতে ০১ (এক)টি গাঁজার গাছ (৯.৬ ফুট) এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করে। উদ্ধারকৃত গাঁজা গাছের আনুমানিক অবৈধ বাজার মূল্য = ১০,০০০/- (দশ হাজার) টাকা।


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে গাঁজার গাছ ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top