ক্রয়-পরবর্তী সেবা দিতে ব্যবহারকারীদের জন্য রিয়েলমি’র ‘সেফগার্ড সার্ভিস’

🕧Published on:

: স্মার্টফোনের ক্রয়-পরবর্তী সেবা নিশ্চিত করতে ব্যবহারকারীদের জন্য ‘সেফগার্ড সার্ভিস’ নিয়ে এলো তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি। ফোন কেনার পর যেন কোন সমস্যা না হয় এবং ব্যবহারকারীদের জন্য স্বাচ্ছন্দ্যদায়ক স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য এই সেবা নিয়ে এসেছে রিয়েলমি। 

ক্রয়-পরবর্তী সেবা দিতে ব্যবহারকারীদের জন্য রিয়েলমি’র ‘সেফগার্ড সার্ভিস’



 সেফগার্ড সার্ভিসের মাধ্যমে একদম কম খরচে স্মার্টফোনের ডিসল্পে পরিবর্তন করা যাবে। একই সাথে এই সার্ভিসের আওতায় ডিভাইসের অফিসিয়াল ওয়ারেন্টি বাড়িয়ে নেয়ার সুযোগ থাকছে। স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও উন্নত করার লক্ষ্যে আকর্ষণীয় এই সেবা নিয়ে এসেছে রিয়েলমি। 

স্মার্টফোন ব্যবহারকারীদের দু’টি ক্ষেত্রে সেফগার্ড সার্ভিস দিবে রিয়েলমি - স্ক্রিন প্রোটেকশন সেফগার্ড সার্ভিস এবং বর্ধিত (এক্সটেন্ডেট) ওয়ারেন্টি সেফগার্ড সার্ভিস। এক্ষেত্রে ডিভাইস কেনার ৭ দিনের মধ্যে স্ক্রিন প্রোটেকশন সেফগার্ড সার্ভিসটি কিনতে হবে। সার্ভিসটি কেনার পর সর্বোচ্চ একবার ফোনের ভাঙা স্ক্রিন পরিবর্তন করার সুযোগ পাবেন ক্রেতা। অন্যদিকে, বর্ধিত (এক্সটেন্ডেট) ওয়ারেন্টি সেফগার্ড সার্ভিসের সুযোগ গ্রহণ করতে হলে, স্মার্টফোন কেনার ৬ মাসের মধ্যে সার্ভিসটি কিনতে হবে। এক্ষেত্রে রিয়েলমি’র নিয়মিত অফিসিয়াল ওয়ারেন্টি ১ বছরের পরেও, অতিরিক্ত ওয়ারেন্টি সার্ভিস উপভোগ করার সুযোগ পাবেন ক্রেতারা। এই সার্ভিসটি ৬ মাস বা ১ বছর মেয়াদের জন্য পাওয়া যাবে। 

ক্রেতারা ৬ মাস মেয়াদী এক্সটেন্ডেড ওয়ারেন্টি সেফগার্ড সার্ভিস নিতে পারবেন মাত্র ২৯০ টাকায়। এছাড়া মাত্র ৪৯০ টাকায় পাবেন ১ বছর মেয়াদী এক্সটেন্ডেড ওয়ারেন্টি। আর স্ক্রিন প্রোটেকশন সেফগার্ড সার্ভিসের ক্ষেত্রে রিয়েলমি স্মার্টফোনের প্রাইস রেঞ্জের (মূল্য) ওপর নির্ভর করবে খরচ। ডিভাইসের দাম ১০ হাজার টাকার কম হলে ক্রেতারা ৬ মাস মেয়াদী স্ক্রিন প্রোটেকশন সেফগার্ড সার্ভিস পাবেন মাত্র ১৯০ টাকায়। এরপর প্রতি ৫ হাজার টাকা বেশি ফোনের দামের ওপর নির্ভর করে সার্ভিসটির খরচ বাড়বে মাত্র ৫০ টাকা করে। একই সাথে, ডিভাইসের দাম ১০ হাজার টাকার কম হলে ক্রেতারা ১ বছর মেয়াদী স্ক্রিন প্রোটেকশন সার্ভিস পাবেন মাত্র ২৯০ টাকায়। এরপর প্রতি ৫ হাজার টাকা বেশি ফোনের দামের ওপর নির্ভর করে সার্ভিসটির খরচ বাড়বে মাত্র ১০০ টাকা করে। 

তবে, স্মার্টফোনে কোনো ধরণের মানবসৃষ্ট সমস্যা হলে বা অনুনোমদিত রক্ষণাবেক্ষণের ক্ষেত্রে সেফগার্ড সার্ভিস প্রযোজ্য হবে না।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।