ডিসিসিআই'র সভাপতি সামির সাত্তারকে উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন

S M Ashraful Azom
0

 : জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার উপজেলার কৃতি সন্তান ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজ (ডিসিসিআই) এর নবনির্বাচিত প্রেসিডেন্ট ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তারকে উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে। 

ডিসিসিআই'র সভাপতি সামির সাত্তারকে উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন



 সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা প্রেস ক্লাবের সদস্যরা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। 

উপজেলা প্রেস ক্লাব এর পক্ষে ব্যারিস্টার ছামির সাত্তারকে যারা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন তারা হলেন উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ , সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর , সহসভাপতি আ: রাজ্জাক মাহমুদ , সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সিনিয়র সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, যুগ্ন সাধারণ সম্পাদক এসএম আশরাফুল আজম, কোষাধ্যক্ষ রকিবুল হাসান বিদ্রোহী, দপ্তর সম্পাদক আফজাল শরীফ, সদস্য শাহজাহান পারভেজ শাহীন , হাছানুজ্জামান সজিব, মনিরুজ্জামান লিমন, শামীম তালুকদার, ফয়জুর রহমান, মেহেদী হাসান, রাশেদ আলম স¤্রাট , রব্বানী রহমান ।

এছাড়াও হাবিবুর রহমান হাবিব, আবু রায়হান, রাসেল রানা ব্যারিস্টার ছামির সাত্তারকে অভিনন্দন জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় উপজেলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ তরুন আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার এর কর্মজীবনের সফলতা কামনা করেন এবং ভবিষ্যতেও নেতৃত্বের সর্বোচ্চ শিখরে আসীন হয়ে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ তথা দেশের উন্নয়নে বড় ধরণের অবদান রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top