প্রকৌশলীর ওপর হামলার ঘটনায় বকশীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর দুবৃর্ত্তদের হামলার প্রতিবাদে মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় জামালপুরের বকশীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

প্রকৌশলীর ওপর হামলার ঘটনায় বকশীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত



 উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নেতৃত্ব দেন বকশীগঞ্জ উপজেলা প্রকৌশলী মো. শামছুল হক। 

মানববন্ধনে উপসহকারী প্রকৌশলী মো. হিজবুল্লাহ মুসাব্বির, উপসহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম, সহকারী প্রকৌশলী সুজন চক্রবর্তী, সার্ভেয়ার মো. ইব্রাহিম , কম্পিউটার অপারেটর সামেদুল হক, অফিস সহকারী সুফিয়া বেগম, কার্য্য সহকারী আমির বাদশা ,কার্য্য সহকারী শামিমা সিদ্দিকা, ইলেক্ট্রিশিয়ার সুমন আহমেদ সালমান সহ কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

মানববন্ধন থেকে বক্তারা নির্বাহী প্রকৌশলী ও প্রকল্প পরিচালকের ওপর হামলাকারী চিহ্নিত দুর্বৃত্ত সাহাবুদ্দিন ও তার দোসরদের শাস্তির আওতায় আনতে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top