সরিষাবাড়ীতে দেশী-বিদেশী শুটারগান ও হেরোইনসহ মাদক কারবারি গ্রেফতার

S M Ashraful Azom
0

: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় অভিযান পরিচালনা করে দেশী-বিদেশী দুটি শুটারগান ও বিপুল পরিমান মাদকসহ (হেরোইন) সরিষাবাড়ীর চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প।

সরিষাবাড়ীতে দেশী-বিদেশী শুটারগান ও হেরোইনসহ মাদক কারবারি গ্রেফতার



 র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল পহেলা জানুয়ারী (রোববার) রাত সাড়ে ছয়টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল জামালপুর জেলার সরিষাবাড়ী থানাধীন নলদাইর গ্রামস্থ মোঃ সাব্বির হোসেন শান্ত (২৩) পিতা- মৃত জাহাঙ্গীর আলম, সাং-নলদাইর, থানা-সরিষাবাড়ি, জেলা-জামালপুরকে ১৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে আসামীর বসতবাড়ীর রান্না ঘরে অভিযান পরিচালনা করে লাকড়ির নিচ হতে (ক) দেশীয় ওয়ান শুটারগান -০১ টি, (খ) কিলিং চেইন - ০১ টি, (গ) ১২ বোর শিসা কার্তুজ - ০২ টি, এবং (ঘ) মোবাইল সেট -০১ টি (সীমসহ) উদ্ধার করে। পরবর্তীতে ধৃত আসামী মোঃ সাব্বির হোসেন শান্ত (২৩) কে সঙ্গে নিয়ে তার সহযোগী পলাতক আসামী মোঃ আহসান হাবিব রনি (৩০), পিতা-মৃত আজিম খান, সাং-নলদাইর, থানা-সরিষাবাড়ী, জেলা-জামালপুর, এর বাড়ীতে অভিযান পরিচালনা করে বসতবাড়ীর টিনের তৈরী খামার ঘরের পূর্ব দক্ষিণ কর্নারের বালুর নিচ হতে পলিথিনে মোড়ানো অবস্থায় ০১ টি বিদেশী ওয়ান শুটারগান উদ্ধার করে। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য - ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা।  


গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ও আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে জামালপুর জেলার সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদক ও আগ্নেয়াস্ত্রের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top