উল্লাপাড়ায় ক্ষুধার্তদের মাঝে খাদ্য বিতরণ

🕧Published on:

 : ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত ও দিনমজুর সহ ক্ষুধার্তদের মাঝে খাদ্য বিতরণ করে এলাকায় প্রংশিত হচ্ছেন মাসুদ রানা নামের এক যুবক। 

উল্লাপাড়ায় ক্ষুধার্তদের মাঝে খাদ্য বিতরণ



 প্রতি শুক্রবার জুম্মার নামাজ পর সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরশহরের ঝিকিড়া মহল্লার ক্যাফে প্লাস রেস্তোরাঁর সামনে দীর্ঘদিন ধরে  এ খাবার বিতরণ করে আসছেন।


শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে একই ধারাবাহিকতায় উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া মহল্লার গার্ড সাহেবের মোড়ের ক্যাফে প্লাস রেস্তোরাঁর মালিক মাসুদ রানা ছিন্নমূল, পথশিশু ও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে এ খাবার বিতরণ করেন। 


মাসুদ বলেন, আমি ছোট্র একটি রেস্তোরা পরিচালনা করি। তা থেকে যে আয় আসে তার একটি অংশ দিয়ে প্রতি শুক্রবার ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত, দিনমজুর যারা খাদ্যভাবে কষ্ট পাচ্ছেন তাদের মধ্যে এ সমস্ত খাবার বিতরণ করা হয়। 


খাবার পাওয়া রহিমা জানায়, প্রতি শুক্রবার এই সময় এখানে আসলেই খাবার পাই। আমরা খাবার পেয়ে খুব খুশি।


 খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাক পত্রিকার উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি মোঃ আতিকুর রহমান জাহাঙ্গীর, মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি রাজু আহমেদ সাহান, শিক্ষক মোঃ শহিদুল ইসলাম ও সাংবাদিক মাসুদ রানা প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।