ইসলামপুরে প্রধান শিক্ষকের অপসারন দাবীতে মানববন্ধন প্রতিষ্ঠানে তালা

S M Ashraful Azom
0

 : জামালপুরের ইসলামপুরে নিয়োগ বাণিজ্যসহ প্রধান শিক্ষক সোলাইমান হোসেনের নানান অনিয়ম ও দুর্নীতির অভিযোগে অপসারণ দাবিতে উপজেলার কাছিমাচর উচ্চ বিদ্যালয় ও কাছিমা চর টেকনিক্যাল এন্ড বিএম কলেজে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ভোক্তভোগী এলাকাবাসী।

ইসলামপুরে প্রধান শিক্ষকের অপসারন দাবীতে মানববন্ধন প্রতিষ্ঠানে তালা



 বৃহস্পতিবার (১৯জানুয়ারি) ভোক্তভোগী ও সচেতন এলাকাবাসী কাছিমারচর গ্রামে প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও ঘণ্টাব্যাপী মানববন্ধন করে।


মানববন্ধন চলাকালে অভিযুক্ত অধ্যক্ষ সোলাইমানের সহোদর ভাই মোছাব্বের হাসান, মহসিন আ. বাছেদ, শামীম মিয়া, মাহবুবুর রহমানসহ অনেকেই অভিযোগ করেন, কাছিমাচর উচ্চ বিদ্যালয় ও কাছিমাচর টেকনিক্যাল এন্ড বিএম কলেজে অধ্যক্ষ সোলাইমান হোসেন তার প্রতিষ্ঠানে বিভিন্ন পদে চাকরি দেওয়ার কথা বলে লাখ লাখ টাকা নিয়োগ বাণিজ্য, উপবৃত্তি টাকা আত্মসাৎ করে গা ঢাকা  দিয়েছে। চাকরির প্রলোভন দেখিয়ে তাদের কাছে টাকা হাতিয়ে নিয়ে ইসলামপুর শহরে তিনতলা বাসা ও বকশীগঞ্জে জমিও কিনেছে। এখন টাকা ফেরত বা চাকরি না দিয়ে নানান তালবাহানা করছে। এরই প্রতিবাদে বিক্ষোদ্ধ দুর্নীতিবাজ অধ্যক্ষ সোলাইমান হোসেনের অপসারণের দাবিতে ওই প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেয় ভূক্তভোগী এলাকাবাসী।


এ ব্যাপারের কাছিমা চর টেকনিক্যাল এন্ড বিএম কলেজের সভাপতি ও কাছিমাচর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা সামছুন্নাহার উপরোক্ত অভিযোগ অস্বীকার করে বলেন, এলাকাবাসী তাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। তার স্বামী সোলাইমান হোসেন কারো নিকট কোন টাকা নেননি।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top