Nusrat Faria: আবারো নুসরাত ফারিয়ার নতুন চমক!

S M Ashraful Azom
0

: ঢালিউডের’ জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। মাঝে মাঝে গায়িকা হিসেবেও চমক দেখাচ্ছেন তিনি। ২০১৮ সালে ‘পটাকা’, ২০২০ সালে ‘আমি চাই থাকতে’ এবং ২০২১ সালে ‘হাবিবি’ শিরোনামে তিনটি গান-ভিডিও প্র’কাশ করেছেন তিনি। এগুলোর’ জন্য সংগীতপ্রেমীদের’ কাছ থেকে দারুণ সাড়াও পেয়েছেন।

আবারো নুসরাত ফারিয়ার নতুন চমক!



 অভিনেত্রী ফারিয়া গায়িকা হিসেবে আবার’ও আসছেন ভক্তদের’ সামনে। এর’ইমধ্যে নিজের’ চার’ নম্বর’ গানের’ অডিওর’ কাজ শেষ করে ফেলেছেন তিনি। সেরেছেন ভিডিওর’ পরিকল্পনাও। আগামী ৪ ও ৫ ফেব্রুয়ারি ব্যাংককে হবে গানটির’ ভিডিওর’ শুটিং। সেভাবে প্র’স্তুতি সার’ছেন।


গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ফারিয়া। গানটি নিয়ে এখনই বিস্তারিত জানাতে চান না ‘আশিকী’ তার’কা। তবে বললেন, ‘আমার’ আগের’ তিনটি গানের’ মতো এটিও হবে মজার’ একটা গান। চিল করার’ জন্য, পার্টি করার’ জন্য এই গান। মানুষ শুনে আনন্দ পাবে। এনজয় কর’বে। কিছু সময়ের’ জন্য অনুভবে হারিয়ে যাবে।’


ফারিয়া আর’ও জানান, গান-ভিডিওটিও আসবে ভার’তের’ বিখ্যাত প্র’যোজনা প্র’তিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস থেকে। ভিডিওর’ শুটিং শেষে তবেই প্র’কাশের’ তারিখ চূড়ান্ত করা হবে। পুরো গান-ভিডিওতে থাকবে নানা চমক।


উল্লেখ্য, নিজের’ করা গান-ভিডিওর’ বাইরে আর’ও দুটি গানে শোনা গেছে নুসরাত ফারিয়ার’ কণ্ঠ। তার’ মধ্যে একটি ইমরানের’ সঙ্গে দ্বৈত ‘এ বাঁধন যাবে না ছেড়ে’, অন্যটি শিহাব শাহীন পরিচালিত সিনেমা ‘যদি কিন্তু তবু’র’ ‘কাটে না ঘোর’ কাটে না’।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top