রৌমারীতে মিথ্যা অভিযোগ এর প্রতিবাদে সংবাদ সম্মেলন

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী ও সচিব মজিবুর রহমানের বিরুদ্ধে মাসিক সভা, গোপনে ভুয়া রেজুলেশন, সুবন্টন, অর্থ আত্মসাত, প্যানেল চেয়ারম্যান গঠনে অনিয়ম, ভূয়া উদ্যোক্তা নিয়োগসহ নানা বিষয়ে মিথ্যা অভিযোগ এর প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করা হয়েছে।

রৌমারীতে মিথ্যা অভিযোগ এর প্রতিবাদে সংবাদ সম্মেলন



 সোমবার বেলা ১২ টার দিকে ইউনিয়ন পরিষদের আয়োজনে ও পরিষদের হল রুমে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান সরবেশ আলী বলেন, আমি তিনবারের সফল চেয়ারম্যান। এলাকায় ভালো কাজ করেছি বলেই আমাকে জনগণ ভোট দিয়ে বারবার নির্বাচিত করেন। আমি ইউপি সংশ্লিষ্ট সকল সদস্যকে নিয়েই ইউনিয়ন পরিষদ পরিচালনা করে আসছি। তবে আমার বিরুদ্ধে নজরুল ইসলাম, ময়নাল হক, মাহমুদুর রহমান মিলন ও রবিউল ইসলাম মেম্বার শুরু থেকেইে আমাকে নানা ভাবে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করে আসছে। যার কোনটাই সত্য নয়। এছাড়াও অভিযোগে স্বাক্ষরকারি ফরমান নামের এক সদস্যকে মিথ্যা কথা বলে অভিযোগে স্বাক্ষর নিয়েছে। তাই উপরোল্লেখিত যেসব অভিযোগ করেছেন তা সম্পর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। ইউপি সদস্য ফরমান আলী বলেন, অভিযোগকারি মেম্বারের একটি পক্ষ মিথ্যা কথা বলে আমার স্বাক্ষর নিয়ে বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছেন। ইউপি সদস্য হযরত আলী বলেন, পরিষদের সুনাম ক্ষুন্ন করতে কয়েকজন মেম্বার উঠে পড়ে লেগেছে। যে অভিযোগের কোন ভিত্তিই নেই। আবুল কালাম বলেন, যে কোন বিষয়ে চেয়ারম্যান সাহেব আমাদের সাথে সমন্বয় করেন। পরিষদ থেকে কাউকে বঞ্চিত করেন না তিনি। মিথ্যা অভিযোগ দিয়ে সবাইকে হয়রানি করা হচ্ছে। আমি এর প্রতিবাদ করছি। ইউপি চেয়ারম্যান আমাদের সাথে সকল বিষয়ে সমন্বয় করেই সকল কাজ করেন। আমি মিথ্যা অভিযোগ এর প্রতিবাদ করছি। ইউপি সচিব মজিবুর রহমান বলেন, ইউপি চেয়ারম্যান ও সদস্যদের নিয়ে সুন্দর ভাবে পরিষদটি পরিচালনা করে আসছি। আমার বিরুদ্ধে চারজন মেম্বার যেসব অভিযোগ দায়ের করেছেন তা মিথ্যা। আমি কোন অনিয়ম করিনি। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য বিলকিছ আক্তার, রহিতন নেছা, আছমা খাতুন, আব্দুল বাতেন, জিয়াউর রহমান ও কাম-কম্পিউটার অপারেটর ও হিসাব সহকারি মোকছেদুল ইসলাম প্রমূখ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top