জামালপুরে হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

🕧Published on:

: জামালপুর সদর থানাধীন এলাকার ডাক পাড়া এলাকার পিএনজেড ফিলিং স্টেশনের সামনে থেকে মোহম্মদ হাসিব খান নামক এক মাদক কারবারিকে গতকাল সন্ধ্যায় ৫ গ্রাম মরণঘাতি মাদক হেরোইনসহ আটক করেছে র‌্যাব-১৪ জামালপুর।

জামালপুর সদর থানাধীন এলাকার ডাক পাড়া এলাকার পিএনজেড ফিলিং স্টেশনের সামনে থেকে মোহম্মদ হাসিব খান নামক এক মাদক কারবারিকে গতকাল সন্ধ্যায় ৫ গ্রাম মরণঘাতি মাদক হেরোইনসহ আটক করেছে র‌্যাব-১৪ জামালপুর।   আটককৃত মাদক হেরোইনের আনুমানিক মূল্য প্রায় পঞ্চাশ হাজার টাকা।   র‌্যাব-১৪ জামালপুর জানান, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলার বিভিন্ন এলাকার মাদক সেবিদের নিকট খুচরা ও পাইকারী দামে মাদক ক্রয়/বিক্রয় করে আসছে।   উক্ত বিষয়ে আটক কৃত আসামীর বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।



আটককৃত মাদক হেরোইনের আনুমানিক মূল্য প্রায় পঞ্চাশ হাজার টাকা। 


র‌্যাব-১৪ জামালপুর জানান, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ জামালপুর জেলার বিভিন্ন এলাকার মাদক সেবিদের নিকট খুচরা ও পাইকারী দামে মাদক ক্রয়/বিক্রয় করে আসছে। 


উক্ত বিষয়ে আটক কৃত আসামীর বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।