হবু বউ কিয়ারা আদভানির ওপর সিদ্ধার্থের গোপন নজরদারি!

S M Ashraful Azom
0

: খুউব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডের চর্চিত প্রেমিকযুগল সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। তবে কিছুদিন আগে খবর প্রকাশিত হয়েছিল, বলিউডের আরেক অভিনেতা বরুণ ধাওয়ান কিয়ারার গালে চুমু খাওয়াতে বেজায় চটেছিলেন প্রেমিক সিদ্ধার্থ। এবার জানা গেল, হবু বউয়ের ওপর গোপনে নজরদারি করছেন অভিনেতা!

হবু বউ কিয়ারা আদভানির ওপর সিদ্ধার্থের গোপন নজরদারি!



 কবে বিয়ে কর’ছেন যদিও সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন সিড-কিয়ারা দুজনেই। তার’পর’ও গণমাধ্যমে গোপন বলে কিছুই থাকে না। জানা গেছে, ৬ ফেব্রুয়ারি বসবে এই তার’কা জুটির’ বিয়ের’ আসর’। তার’ আগে একইদিনে থাকছে মেহেদি এবং সংগীতের’ অনুষ্ঠান। পুরোদস্তুর’ বিগ ফ্যাট পাঞ্জাবি ওয়েডিং সার’তে চলেছেন এই হবু দম্পতি।


বিয়ে নিয়ে মুখ না খুললেও প্রেমিকা কিয়ারাকে নিয়ে সম্প্র’তি একটি সিক্রেট ফাঁস করেছেন সিদ্ধার্থ। আপতত ‘মিশন মজনু’র’ প্র’চারে ব্যস্ত অভিনেতা। আগামী ১৯ জানুয়ারি সরাসরি নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। প্র’চারের’ ফাঁকে সিদ্ধার্থের’ কাছে জানতে চাওয়া হয়েছিল তার’ ফোনের’ স্পিড ডায়ালে কিয়ারার’ নম্বর’ আছে কিনা? জবাবে সিদ্ধার্থ জানান, নিশ্চয় আছে। একজন সহ-অভিনেতার’ ফোন নম্বর’ স্পিড ডায়ালে রাখাটা সুবিধাজনক। শুধু কিয়ারাই নয়, আরো অনেকের’ নম্বর’ই র’য়েছে।


‘মজনু’ সিদ্ধার্থের’ কাছে ছবির’ প্র’সঙ্গ টেনে আরো জানতে চাওয়া হয় কিয়ারার’ ওপর’ গোপনে নজর’দারির’ সুযোগ পেলে তিনি ঠিক কী কর’বেন? অভিনেতার’ চটপট জবাব, নিশ্চয়ই নজর’দারি কর’তাম। আমি দেখতাম ও এক মাসে কত সময় জিমে ওয়ার্কআউট করে। এটাকে ‘মিশন ক্র’সফিট’, ‘মিশন নট ফিট’ বা ‘মিশন ইজ শি ফিট?’ নামও দিতে পারেন।


প্র’সঙ্গত, ‘মিশন মজনু’তে গুপ্তচরের’ চরিত্রে র’য়েছেন সিদ্ধার্থ। এর’ আগে ‘শের’শাহ’, ‘আইয়ারি’র’ মতো দেশভক্তিমূলক ছবিতে দেখা গিয়েছে তাকে। এই ছবিতে সিদ্ধার্থের’ নায়িকা রাশমিকা মান্দানা।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top