নন্দীগ্রামে মেয়রের সাক্ষাতে গিয়ে জার্সি পেল শিশুরা

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে পৌরসভার মেয়র আনিছুর রহমানের সঙ্গে সাক্ষৎ করতে গিয়ে শিশু ফুটবল খেলোয়াড়রা নতুন জার্সি উপহার পেয়েছে। শিশুদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যাওয়ার পরামর্শ দেন মেয়র।

নন্দীগ্রামে মেয়রের সাক্ষাতে গিয়ে জার্সি পেল শিশুরা



 বৃহস্পতিবার দুপুরে পৌরসভা কার্যালয়ে উপস্থিত হয় ৩নং ও ৯নং ওয়ার্ডের দুই দল শিশু। তাদের সঙ্গে দেখা করেন মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান। শিশুদের মুখে খেলাধুলার প্রতি আগ্রহ জেনে দুই ওয়ার্ডের উপস্থিত শিশু খেলোয়াড়দের ২৪টি জার্সি দেন মেয়র। 

এসময় তিনি বলেন, পৌরসভার নয়টি ওয়ার্ডে আগামী কয়েকদিনের মধ্যে শিশু খেলোয়াড় ও বড়দের মাঝে খেলাধুলার সামগ্রী বিতরণ করা হবে। 

আমাদের শিশু-কিশোররা অত্যন্ত মেধাবী। তাদের মেধা বিকাশের সুযোগ করে দিতে চাই। উপযুক্ত নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই। লেখাপড়া শেখার সঙ্গে সঙ্গে খেলাধুলা চর্চার মধ্য দিয়ে চরিত্র গঠন, সুস্বাস্থ্য গঠন ও মেধার বিকাশ ঘটাতে হবে। 

ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে শিশুরা যাতে সুপ্ত মেধা বিকাশের সুযোগ পায় এবং তাদের মনও উদার হয়। 

শিশুদের জার্সি প্রদানকালে উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর সাইফুল ইসলাম, জুলফিকার আলী, আবু সাঈদ মিলন, খোরশেদ আলম, সাইদুল ইসলাম মিলন, নুর নাহার মিষ্টি, ববিতা বেগম প্রমুখ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top