নন্দীগ্রামে অনলাইন প্রেসক্লাবের তিন সদস্যকে অব্যাহতি

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রাম অনলাইন প্রেসক্লাবের তিন সদস্যকে অব্যাহতি দেওয়া হয়েছে। সংগঠন বিরোধী কর্মকাণ্ড করায় তাদেরকে অব্যাহতি দিয়েছে জাতীয় অনলাইন প্রেসক্লাব জেলা শাখা। তারা হলেন- নন্দীগ্রাম শাখার সহ সাংগঠনিক সম্পাদক জেএফ খায়রুল, সদস্য আবু তাহের এবং আব্দুল গফুর।

নন্দীগ্রামে অনলাইন প্রেসক্লাবের তিন সদস্যকে অব্যাহতি



 বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) জাতীয় অনলাইন প্রেসক্লাব বগুড়া জেলা শাখার সভাপতি মাকসুদ আলম হাওলাদার এক বিজ্ঞপ্তিতে এই নোটিশ দিয়েছেন। জেলা শাখার দপ্তর সম্পাদক রেজাউল করিম রাজিব এ তথ্য নিশ্চিত করেন। 


বিজ্ঞপ্তিতে বলা হয়, নন্দীগ্রাম অনলাইন প্রেসক্লাবের তিন সদস্য যথাক্রমে আব্দুল গফুর, জেএফ খায়রুল এবং আবু তাহের কে নন্দীগ্রাম শাখার প্রাথমিক সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। চূড়ান্ত সিদ্ধান্ত নিতে নন্দীগ্রাম উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক কে নির্দেশ দেওয়া হলো। জাতীয় অনলাইন প্রেসক্লাব 'নন্দীগ্রাম শাখা' ব্যক্তি ঘোষিত (স্ব-ঘোষিত) সংগঠন নয়। জেলা শাখার ঘোষিত 'নন্দীগ্রাম' একটি শাখা সংগঠন। ঢাকা থেকে কেন্দ্রীয় কমিটির অন্তর্ভুক্ত দেশের প্রতিটি জেলা শাখা এবং জেলা শাখার অন্তর্ভুক্ত উপজেলা শাখা। উপজেলা শাখার যে কেউ চাইলেই নিজে থেকে অব্যাহতি নিতে পারে না। এজন্য জেলা শাখা বরাবর লিখিত আবেদন অথবা মৌখিকভাবে জানাতে হবে, এরপর বিবেচনা। 


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, নন্দীগ্রাম অনলাইন প্রেসক্লাবের সদ্য অব্যাহতিপ্রাপ্ত তিন সদস্য নিজেদের ফেসবুক পোস্টে উপজেলা শাখার কমিটি থেকে অব্যাহতির ঘোষণা দিয়েছে, যা সংগঠন বিরোধী। একারণে তাদের বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে। আগামীতে তাদেরকে অনলাইন প্রেসক্লাবে সম্পৃক্ত করা হবে না। তাদের সঙ্গে ক্লাবের কেউ যেন যোগাযোগ না রাখে। তাদেরকে অব্যাহতি দেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া সহ জরুরি সভার মাধ্যমে নতুন সদস্য অন্তর্ভুক্ত করার নির্দেশনা দেওয়া হয়েছে। সকল সদস্যদের কর্মকাণ্ড নজরদারিতে রেখেছে জেলা শাখা। যেকোনো অপশক্তি প্রতিহত করা হবে। সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছে জেলা শাখা। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top