নন্দীগ্রামে ট্রাক উল্টে গিয়ে পড়লো পথচারির ওপর, নিহত ১

S M Ashraful Azom
0

 : বগুড়া-নাটোর মহাসড়কের পাশ দিয়ে এক পথচারি হেঁটে যাচ্ছিলেন এসময় ফাঁকা সড়কে আকস্মিকভাবে একটি আলুবোঝাই ট্রাক উল্টে গিয়ে আঁচড়ে পড়ে পথচারির ওপর ঘটনাস্থলেই তিনি নিহত হন।

নন্দীগ্রামে ট্রাক উল্টে গিয়ে পড়লো পথচারির ওপর, নিহত ১



 গতকাল বুধবার সকালে মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার রুপিহার বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সামাদ (৬০) শাজাহানপুর উপজেলার চাঁচড়াপাড়া এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে। ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং ট্রাকটি আটক করেছে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ তবে পালিয়ে গেছে চালক ও হেলপার।

জানা গেছে, নীলফামারী থেকে আলুবোঝাই ট্টাক (যশোর ট ১১-৪৩৮৮) নাটোরের দিকে যাচ্ছিলো বগুড়া-নাটোর মহাসড়কের রুপিহার বাসস্ট্যান্ড সংলন্ন নুন্দহ মোড় এলাকায় হঠাতই ট্রাকটি উল্টে গিয়ে পথচারির ওপর আঁচড়ে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ওই পথচারি বাজার করতে কুন্দারহাটে যাচ্ছিলেন।

কুন্দারহাট হাইওয়ে থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, চালক ঘুমন্ত অবস্থায় ট্রাক নিয়ে যাচ্ছিলো নিয়ন্ত্রণ হারিয়ে ফাঁকা সড়কে উল্টে গেছে ট্রাকটি আটক করা হয়েছে পথচারি নিহত হওয়ার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top