জামালপুরে মৃত্যুদন্ড ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেফতার

S M Ashraful Azom
0

 : ২ জানুয়ারি জামালপুরে র‌্যাবের অভিযানে যাবজ্জীবন এবং মৃত্যুদন্ডাদেশপ্রাপ্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২ যুগ যাবৎ পলাতক আসামী ইসমাইল হোসেন ই¯্রাফিল। ১ যুগ যাবৎ মৃত্যুদন্ডাদেশপ্রাপ্ত আসামী গোলাম মোস্তফা।

জামালপুরে মৃত্যুদন্ড ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেফতার



 জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান-১৯৯৮ সালের ৭ জুলাই শেরপুর সদর উপজেলার নয়াপাড়া গ্রামের এক ভিক্ষুক মা তার ১১ বছর বয়সী কন্যাশিশুকে বাড়িতে রেখে পাশের এলাকায় ভিক্ষা করতে যায়। এ সুযোগে সেকান্দর আলীর ছেলে ইসমাইল হোসেন ই¯্রাফিল ১১ বছর বয়সী শিশুকে অপহরণপূর্বক ধর্ষণ করে। পরে শিশুর খালার বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুরের হাফনাই গ্রামে পাঠিয়ে দেয়ার পর থেকেই আত্মগোপনে চলে যায়। এ ঘটনায় শিশুর মা মধুপুর থানায় মামলা দায়ের করেন। ২০১৮ সালের ২ জুলাই বিচারিক প্রক্রিয়া শেষে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালত পলাতক থাকা অবস্থায় ইসমাইল হোসেন ই¯্রাফিলকে যাবজ্জীবন সশ্রম কারাদÐ প্রদান করে।

র‌্যাব-১৪ এর একটি অভিযানিক দল গতকাল রবিবার দুপুরে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কুসুমপুর মোড় থেকে তাকে গ্রেফতার করে। 

অপরদিকে, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নতুন টুপকারচর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী রুজিনা বেগম(২৪) কে মারধর করে তার স্বামী মো: মোস্তফা (২৮)। এতেইশেষ নয়, ৫ মাস বয়সী নিজের ছেলে সন্তানকে ঢেকির সাথে আছাড় দিয়ে হত্যা করে পাষÐ পিতা। ওই ঘটনার পর বকশীগঞ্জ থানায় মামলা দায়ের হয় ও পুলিশ মোস্তফাকে আটক করে আদালতে সোপর্দ করে। আসামী জামিনে এসে আত্মগোপনে চলে যায়। অপরাধ প্রমাণিত হওয়ায় ২০২০ সালের ২ ডিসেম্বর পলাতক থাকা অবস্থায় আসামী মোস্তফাকে মৃত্যুদÐ প্রদান করে আদালত। র‌্যাব-১৪, ঢাকার খিলগাঁও থানার নন্দিপাড়া হাজীবাড়ী এলাকা থেকে আটক করে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top