চট্টগ্রামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩ এর উদ্বোধন

S M Ashraful Azom
0

: বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢাক ঢোল ও সানাইয়ের সুরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

চট্টগ্রামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩ এর উদ্বোধন
অতিথিদের সাথে এবং ঢোলবাদন পরিবেশনে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর শিল্পীবৃন্দ



 বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ২ জানুয়ারী ২০২৩ইং সোমবার সকাল ১১ টায় চট্টগ্রাম এম.এ. আজিজ স্টেডিয়ামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্ ২০২৩ এর আন্ত: উপজেলা পর্বের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত ঢোল বাদক লোকশিল্পী বিনয়বাঁশী জলদাসের স্মরণে প্রতিষ্ঠিত লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর ঢাক ঢোল ও সানাই বাদনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।


এতে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক ও সিজেকেএস এর সম্মানিত সভাপতি জনাব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান 

উদ্বোধক ছিলেন সিজেকেএস সাধারণ সম্পাদক আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দীন,

ও বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব সিরাজউদ্দিন মো: আলমগীর, সৈয়দ শাহাবুদ্দিন শামীম, মোঃ হাফিজুর রহমান, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু প্রমূখ।


উক্ত অনুষ্ঠানে লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র প্রধান আন্তর্জাতিক ঢোলবাদক শিল্পী বাবুল জলদাশ ও পরিচালক শিল্পী শ্রী বিপ্লব জলদাস এর নেতৃত্বে ও শিল্পীগোষ্ঠীর ছয়জন শিল্পীদের ঢাক ঢোল ও সানাইয়ের সুরের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

এ সময় শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন বিধান দাস, দোলন জলদাশ, সুজন দাস, আকাশ দাস, নয়ন দাস প্রমূখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top