এটমির সঙ্গে ভেলা কসমেসিউটিক্যালসের সমঝোতা স্বারক

S M Ashraful Azom
0

 : কোরিয়ান প্রতিষ্ঠান এটমির সঙ্গে ভেলা কসমেসিউটিক্যালসের সমঝোতা স্বারক স্বাক্ষরিত শ্বমানের নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন ধরনের কসমেটিকস পণ্য নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে ভেলা কসমেসিউটিক্যালস। 

এটমির সঙ্গে ভেলা কসমেসিউটিক্যালসের সমঝোতা স্বারক



 তারই ধারাবাহিকতায় এবার ভেলা কসমেসিউটিক্যালস ও কোরিয়ান কোম্পানি 'এটমি'র মধ্যে একটি সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়েছে।


এ চুক্তির অধীনে বিশ্বখ্যাত কোরিয়ান ব্র্যান্ড এটমি এর পণ্য বিক্রি করবে বাংলাদেশের ভেলা কসমেসিউটিক্যালস।


ভেলা কসমেসিউটিক্যালসের পক্ষ থেকে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ডা. দিলরুবা সুমাইয়া এবং এটমির পক্ষে কোম্পানির কোরিয়ান রিপ্রেজেন্টেটিভ কিম বক ও ইন্ডিয়ান রিপ্রেজেন্টেটিভ গৌরব রাওয়াত চুক্তিটিতে সাক্ষর করেন।


ভেলা কসমেসিউটিকালস প্রসঙ্গে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডা. দিলরুবা সুমাইয়া বলেন, আমি খুবই খুশি বাংলাদেশে কোরিয়ার বিখ্যাত এটমি পণ্য আনতে পেরে। এখন আমাদের মাধ্যমে সুলভ মূল্যে আসল পণ্য আমাদের ক্রেতারা পাবেন। দুই যুগের বেশি সময় ধরে বিশ্বের ২৬টি দেশে এটমির প্রোডাক্ট পাওয়া যাচ্ছে যা এখন বাংলাদেশেও পাওয়া যাবে।


সমঝোতা স্মারকটি বনানীর একটি অভিজাত হোটেলে স্বাক্ষরিত হয়েছে। বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিদয় উপস্থিত ছিলেন- যাদের মধ্যে উল্লেখ্য পূজা চেরি, দেবাশীষ বিশ্বাস, বারিশা, তমা মির্জা, বুলবুল টুম্পাসহ অনেক তারকা। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top