বকশীগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা



উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে ওই সভা অনুষ্ঠিত হয়। 

পরিসংখ্যান বিদ আব্বাস আলীর সঞ্চালনায় এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হকের সভাপতিত্বে এসময় আবাসিক মেডিকেল অফিসার ডা. মোশারফ হোসেন, মেডিকেল অফিসার ডা. এমএইচকে মুনিম সুপ্ত, মেডিকেল অফিসার ডা. রিয়া সাহা , উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মো. ফরিদুজ্জামান, স্বাস্থ্য পরিদর্শক আমিনুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সহসভাপতি রাজ্জাক মাহমুদ, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, ইপিআই কর্মকর্তা রমজান আলী, সাংবাদিক মতিন রহমান, সাংবাদিক মনিরুজ্জামান লিমন, সাংবাদিক শাহনাজ পারভীন সহ উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন। 

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শিশু মৃত্যুর ঝুঁকি কমানোর লক্ষ্যে ২০ ফেব্রæয়ারি  (সোমবার) দিনব্যাপি জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সারাদেশের ন্যায় বকশীগঞ্জ উপজেলার ১৬৯ টি কেন্দ্রে ৬-১১ মাস বয়সী শিশুকে ১ টি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী শিশুকে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে।

৩৩৮ জন স্বেচ্ছাসেবীর মাধ্যমে মোট ২৭ হাজার ৮৫১ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top