বকশীগঞ্জে উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে ইউএনওকে বিদায় সংবর্ধনা

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজাকে মঙ্গলবার (২৮ফেব্রুয়ারি) দুপুরে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। 

বকশীগঞ্জে উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে ইউএনওকে বিদায় সংবর্ধনা



 উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে তাকে ওই সংবর্ধনা দেওয়া হয়। ইউএনওর কার্যালয়ে বিদায় সংবর্ধনা উপলক্ষে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

বিদায় সংবর্ধনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, বিদায়ী ইউএনও মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, উপজেলা প্রেস ক্লাব এর সহসভাপতি আ: রাজ্জাক মাহমুদ , সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সিনিয়র সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম । 

এসময় উপজেলা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ রকিবুল হাসান , দপ্তর সম্পাদক আফজাল শরীফ, সদস্য শাহজাহান পারভেজ শাহীন , মনিরুজ্জামান লিমন, ফয়জুর রহমান, আকতার হোসেন, বায়জিদ হোসেন উপস্থিত ছিলেন। 

বিদায় অনুষ্ঠানে ইউএনও মুন মুন জাহান লিজা ভূমিহীন ও গৃহহীনমুক্ত বকশীগঞ্জ উপজেলা ঘোষণা করা এবং সরকারের উন্নয়ন বাস্তবায়নে প্রশাসনকে সহযোগিতা করায় সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top