জামালপুরের র‌্যাবের হাতে শিশু ধর্ষণক আটক

S M Ashraful Azom
0

 : জামালপুরের র‌্যাবের হাতে শিশু ধর্ষক ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আহাম্মদ আলীকে ওরফে কাশরা আটক করেছে র‌্যাব। ২৭ ফেব্রæয়ারি দিবাগত রাত ৮টার দিকে ঢাকার গাজীপুর জেলার গাজীপুরায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

জামালপুরের র‌্যাবের হাতে শিশু ধর্ষণক আটক



 গ্রেপ্তারকৃত আহাম্মদ আলী ওরফে কাশরা শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার বাঁশকান্দা গ্রামের হাবিল উদ্দিন ফকিরের ছেলে। জামালপুর র‌্যাব-১৪ এর স্কোয়াড্রন লিডার, কোম্পানী কমান্ডার, সিপিসি-১, আশিক উজ্জামান প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। 


২০১৪ সালের ২৭ আগস্ট নালিতাবাড়ি উপজেলার এক হতদরিদ্র মা অন্যের বাড়িতে কাজের সন্ধানে বাড়ি থেকে বের হন। ওই পরিবারের এক শিশু মা’র খোঁজে বাঁশকান্দা বাজারে যায়। বাজারে মাকে না পেয়ে বাড়ি ফেরার পথে আসামী কাশরা ওই শিশুর পেছু নেয়। একপর্যায়ে শিশুটি বাড়িতে আসার পর দেখে বাড়িতে কেও নেই। এ সুযোগে কাশরা ওই শিশুকে নানা প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। ইতোমধ্যেই মা বাড়িতে ফিরে  শিশুকে রক্তাক্ত অবস্থায় দেখে চিৎকার দেন। ওদিকে আসামী কাশরা পালিয়ে যায়। মুমূর্ষুবস্থায় স্থানীয়রা শিশুকে হাসপাতালে ভর্তি করেন। 

ঘটনার রাতেই নির্যাতিত শিশুর বড় ভাই আনছার আলী বাদি হয়ে নালিতাবাড়ি থানায় মামলা (নং-২০) দায়ের করেন। ওদিকে ঘটনার পর থেকেই আসামী আহাম্মদ আলী ওরফে কাশরা আত্মগোপনে চলে যায়। দীর্ঘদিন মামলাটি বিজ্ঞ আদালতে চলতে থাকে। বিজ্ঞ বিচারক স্বাক্ষ প্রমাণ শেষে আসামীকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ প্রদান করেন।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে প্রকাশ, পলাতক আসামী কাশরা ছদ্মনামে ঢাকার গাজীপুরের বিভিন্ন এলকার মাদ্রাসা এবং বাসাবাড়িতে শিক্ষকতা করতো। তথ্য প্রযুক্ত ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত করার পর তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top