বকশীগঞ্জে ১০ দফা বাস্তবায়নে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন পযায়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)'র পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। 

বকশীগঞ্জে ১০ দফা বাস্তবায়নে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত



 চাল, ডাল, তেল, আটা, লবন, চিনি, গ্যাস ও বিদ্যুৎ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদ এবং সরকারের পদত্যাগ সহ ১০ দফার দাবীতে এই কর্মসূচীর আয়োজন করা হয়।

শনিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে অনুষ্ঠিত এই কর্মসূচী উপলক্ষে উপজেলার নিলাখিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে চৌরাস্তা মোড়  থেকে পদযাত্রা বের হয়ে নিলাখিয়া বাজার প্রদক্ষিণ করে বিএনপির কার্যালয়ে গিয়ে সমাপ্ত হয়।

পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন  উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম কারী। 

এসময় নিলাখিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুল মজিদ সরকার, ইউসুফ আলী, সুরুজ মিয়া, যুবদল নেতা শরীফ উদ্দিন সহ ইউনিয়ন বিএনপি, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল, ইউনিয়ন ছাত্রদল, ইউনিয়ন যুবদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। 

অপরদিকে বকশীগঞ্জ ইউনিয়ন বিএনপির উদ্যোগে মালিরচর জিগাতলা উচ্চ বিদ্যালয় থেকে পদযাত্রা বের করা হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা মুক্তিযোদ্ধা দলের দলের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নওশেদ আলী। সভাপতিত্ব করেন সদর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রউফ। এসময় সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সহ বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন। 

বিকালে সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত পদযাত্রায় নেতৃত্ব দেন পৌর বিএনপির আহবায়ক জাহিদুল ইসলাম প্রিন্স। বিশেষ অতিথি ছিলেন পৌর যুবদেলর আহবায়ক শাকিল তালুকদার ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আশিকুর রহমান তুলন। এসময় সভাপতিত্ব করেন সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক গাজীউর রহমান গাজী। এসময় সদস্য সচিব আবুল কাশেম, যুগ্ন আহবায়ক মিলন গাজী, যুগ্ন আহবায়ক কারিমুল ইসলাম, যুবদল নেতা আবদুর রাজ্জাক প্রমুখ ইপস্থিত ছিলেন। 

এছাড়াও ধানুয়া কামালপুর, মেরুরচর , বাট্টাজোড়, বগারচর ইউনিয়নে বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top