বিএম এড প্রোগ্রামের চট্টগ্রাম ওরিয়েন্টেশন সম্পন্ন

S M Ashraful Azom
0

: স্কুল অব এডুকেশন বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএমএড প্রোগ্রামের ওরিয়েন্টেশন অনুষ্ঠান চট্টগ্রাম স্টাডি সেন্টার জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা মিলনায়তনে ১৮ ফেব্রুয়ারী সকাল ৯টায় অনুষ্ঠিত হয়।

বিএম এড প্রোগ্রামের চট্টগ্রাম ওরিয়েন্টেশন সম্পন্ন



অধ্যক্ষ ও সমন্বয়ক ড. এটিএম লিয়াকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাউবির স্কুল অব এডুকেশনের ডিন অধ্যাপক সুফিয়া বেগম, বিশেষ অতিথি ছিলেন বাউবির আঞ্চলিক পরিচালক ফরিদুর আলম,টিটি কলেজের অধ্যক্ষ রেহেনা জিলানী, কোর্স কো-অর্ডিনেটর আরিফ উল্লাহ।


মাওলানা তারেকুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন ডক্টর খলিলুর রহমান, সামশুদ্দিন শিশির এবং উপস্থিত ছিলেন কোর্সের টিউটরসহ অন্যান্যরা। 


উল্লেখ্য মাদরাসা শিক্ষার্থীদের দীর্ঘদিনের দাবি ছিল বিএমএড প্রোগ্রামের। সারা বাংলাদেশের প্রত্যেক বিভাগীয় শহরে সর্বপ্রথম বিএডের আলোকে মাদরাসা শিক্ষার্থীদের জন্য এ প্রোগ্রাম। চট্টগ্রাম স্টাডি সেন্টারে ২০৫ শিক্ষার্থী নিয়ে এক বছর মেয়াদী বিএমএড প্রোগ্রাম চালু হল।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top