সড়ক দুর্ঘটনায় গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক নেতা নিহত

S M Ashraful Azom
0

: রাজধানী ঢাকার গুলশানে সড়ক দুর্ঘটনায় গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক নেতা শান্ত সুমন মারা গেছেন। নিহত শান্ত সুমন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ছাত্র ছিলেন। তার বাড়ি জামালপুরের বকশীগঞ্জ উপজেলার কামারপট্টি এলাকায়। 

সড়ক দুর্ঘটনায় গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক নেতা নিহত



গতকাল শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে রাজধানী ঢাকার গুলশানের সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  


জানা যায়, গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগ নেতা রকিব সরকার ও মাহির সঙ্গে গুলশানের একটি রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া করেন শান্ত। কোরিয়ানা রেস্টুরেন্ট থেকে বেরিয়ে শান্ত যখন গুলশান অ্যাভিনিউয়ের প্রধান সড়কের দিকে যাচ্ছিলেন, তখন বেসরকারি টেলিভিশন চ্যানেলের একটি গাড়ি তাঁকে ধাক্কা দেয়। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।


গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গুলশানে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের মাইক্রোবাস মোটরসাইকেল আরোহী শান্ত সুমনকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় তিনি মারা যান।


ওসি আরও জানান, মাইক্রোবাসচালক আবদুল কুদ্দুস পুলিশ হেফাজতে রয়েছেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top