সানন্দবাড়ীতে আ.লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : আওয়ামী লীগ সরকারের গত ১৪ বছরের সাফল্য, উন্নয়ন অগ্রযাত্রা সম্পর্কে জনগণকে অবহিত করা এবং  'বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে' দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দ বাড়িতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সানন্দবাড়ীতে আ.লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত



শনিবার (১১ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় একযোগে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।


'জামাত–শিবির–রাজাকার, এই মুহূর্তে বাংলা ছাড়; শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই' নেতাকর্মীদের এমন বিক্ষোভ মিছিলে মুখরিত ছিল চরআমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ি। 


মিছিলটি চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামীলীগ অফিসের সামনে থেকে শুরু হয়ে মেইন মেইন রোড ও   সানন্দবাড়ী বাড়ি বাজার  প্রদক্ষিণ করে চরআমখাওয়া  ইউনিয়ন আওয়ামীলীগ অফিসের সামনে এসেশেষ হয়।


চরআমখাওয়া  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  জনাব রেজাউল করিম লাভলুর সঞ্চালনায়   

সমাবেশে বক্তব্য রাখেন, চরআমখাওয়া  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  জনাব মোঃ ফখরুল আলম আকন্দ,  সিনিয়র সহ সভাপতি জনাব ইউনুছ আলী মোল্লা , চরআমখাওয়া  ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সানন্দবাড়ী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ শেখ নাজিম উদ্দীন সহ অন্যান্যরা। 


এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হাশেম, চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম,  ইউনিয়ন আওয়ামী লীগের  শ্রম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আকন্দ, কৃষি বিষয়ক সম্পাদক মমিনুল ইসলাম আকন্দ,  সাংস্কৃতিক সম্পাদক মামুন মন্ডল, বাংলাদেশ ছাত্রলীগ সানন্দবাড়ি  সাংগঠনিক   থানা শাখার সভাপতি  তারিকুল ইসলাম তারেক সহ ইউনিয়ন আওয়ামীলীগের  সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 


সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ষড়যন্ত্র করে বলেছিল, ১১ তারিখ থেকে খালেদা জিয়ার নেতৃত্বে দেশ চলবে। কিন্তু কিছুই হয়নি। বরং বিএনপি আবার ঘরে পালিয়ে গেছে। বিএনপির ফাঁকা বুলি ফাঁকা হয়ে মিথ্যা প্রমাণিত হয়েছে। তারা আরও বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। এখন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগের শান্তি সমাবেশ অব্যাহত থাকবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top