উল্লাপাড়ায় গুণীজন সংবর্ধনা

S M Ashraful Azom
0

 : উল্লাপাড়ার সোনতলায় গুণীজন সংবর্ধনা ও “সামাজিক উন্নয়নে শিক্ষার গুরুত্ব” শীর্ষক এক সেমিনার আজ শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়। 

উল্লাপাড়ায় গুণীজন সংবর্ধনা



 প্রয়াত শিক্ষানুরাগী ও সমাজসেবী প্রফুল্ল বিশ্বাসের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রফুল্ল ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করেন। সাবিত্রী বিশ্বাসের সভাপতিত্বে এবং অনুপ কুমার ও সঞ্জীব সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, ডা. শৈলেন বিশ্বাস, অধ্যক্ষ প্রভাত সরকার, ভবেশ বিশ্বাস, হকদাদ খান পনির, সুভাব চন্দ্র সরকার, রমেন বিশ্বাস, শীতল চাকি, এ্যাড রনজিত মন্ডল এবং শিক্ষার্থী সুবর্ণা সরকার ও জুথী সরকার। অনুষ্ঠানে নিজ এলাকায় দুঃস্থ অসহায় রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়ায় ডা. শৈলেন বিশ্বাসকে স্বর্ণ পদক দেওয়া হয়। অনুষ্ঠানের সভাপতি সাবিত্রী বিশ্বাস এই পদক শৈলেনের গলায় পরিয়ে দেন। এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষা ক্ষেত্রে অবদান রাখার জন্য উল্লাপাড়া সানফ্লাওয়ার স্কুলের প্রধান শিক্ষক ও সাংবাদিক কল্যাণ ভৌমিকসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় সিরাজগঞ্জ জেলার ৫০ গুণীজনকে সম্মননা স্মরক দেওয়া হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top