উল্লাপাড়ায় আমার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এর উদ্বোধন

S M Ashraful Azom
0

 : গ্রামীণ সমাজের দুস্থ ও হতদরিদ্র মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উদ্বোধন করা হয়েছে আমার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার।

উল্লাপাড়ায় “আমার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এর উদ্বোধন



শুক্রবার সকালে পৌর শহরের শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড সংলগ্ন একটি ভবনে বন্ধুদের পরিচালিত এই হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। 


সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যত্তিত্ব ড. জান্নাত আরা হেনরি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাসপাতাল কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 


এ সময় উল্লাপাড়া উপজেলা হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এসোসিয়েশনের সভাপতি রীবলী ইসলাম কবিতার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন স্বাস্থ্য বিভাগের সাবেক পরিচালক ডাঃ সুকুমার সুর রায়, উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সিরাজগঞ্জ জেলা পরিষদের মহিলা সদস্য কামরুন্নাহার আলো, উল্লাপাড়া উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, উপজেলা হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু, কাওয়াক ৫০ শয্যা হাসপাতালের ডা. সামিউল ইসলাম রনি, উল্লাপাড়া চক্ষু হাসপাতালের পরিচালক ডাঃ মো: জাহাঙ্গীর আলম ও আমার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আরিফ হাসান আরিফ প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top