বকশীগঞ্জে বীর নিবাসের চাবি বীর মুক্তিযোদ্ধাদের মাঝে হস্তান্তর

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় উপজেলার ২৯ টি বীর নিবাস বুধবার (১৫ ফেব্রুয়ারি) উদ্বোধন করা হয়েছে।

বকশীগঞ্জে বীর নিবাসের চাবি বীর মুক্তিযোদ্ধাদের মাঝে হস্তান্তর



 প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের পাঁচ হাজার বীর নিবাস আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। 


এরপর উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ সভাকক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে বীর নিবাস এর প্রতীকী চাবি হস্তান্তর করা হয়। 


চাবি হস্তান্তরকালে উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, এসিল্যান্ড মো. আতাউর রাব্বী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আফসার আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বিজয়, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম রিয়েল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান, উপজেলা সহকারী প্রোগ্রামার খায়রুল বাশার রাজু ,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান সহ বীর মুক্তিযোদ্ধা , উপজেলা উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বীর নিবাস পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top