নন্দীগ্রামে মহাসড়কে ট্রাক পার্কিং ঠেকাতে কঠোরতার পরামর্শ

S M Ashraful Azom
0

 : বগুড়া-নাটোর মহাসড়কে ট্রাকসহ সবধরণের যানবাহনের পার্কিং ঠেকাতে ভ্রাম্যমাণ আদালতের সক্রিয় অভিযান চালানোসহ নন্দীগ্রাম উপজেলা প্রশাসনকে কঠোর হওয়ার পরামর্শ দিয়েছেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতৃত্বাধিন ১৪ দলের নেতা একেএম রেজাউল করিম তানসেন। 

নন্দীগ্রামে মহাসড়কে ট্রাক পার্কিং ঠেকাতে কঠোরতার পরামর্শ



মহাসড়কের একপাশে ফিলিং স্টেশন আর অন্যপাশে খাবার হোটেল থাকায় সড়কে ট্রাকসহ বিভিন্ন যানবাহন পার্কিং করে রাখা হয়। 


যেকারণে প্রতিনিয়িত ঘটছে ছোট-বড় দুর্ঘটনা। এছাড়া সড়কের জায়গায় ইট-বালি রেখে বিক্রয় ও দিনের বেলায় ব্যস্ততম সড়কে যানবাহন রেখে বিভিন্ন প্রতিষ্ঠানের মালামাল ওঠানামা করায় যানজট সৃষ্টি হয়।

 

বুধবার দুপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় মহাসড়কে দুর্ঘটনা বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আলোচনা করা হয়। গত সোমবার রাত ৯টার দিকে নন্দীগ্রাম পৌর সদরের সেলিনা ফিলিং স্টেশনের সামনে মহাসড়কে ট্রাক পার্কিং এবং অন্যপাশে খাবার হোটেলের সামনে সড়কে যানবাহন পার্কিং রেখে আড্ডা দিচ্ছিলো চালক ও হেলপাররা। এসময় চলন্ত যানবাহনকে সাইড দিতে গিয়ে সড়ক ঘেঁষে পার্কিং করে রাখা কাভার্ড ভ্যানের সঙ্গে চলন্ত মোটরসাইকেলের ধাক্কা লাগে। দুর্ঘটনায় গুরুতর আহত হন নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সম্পাদক মন্ডলীর সদস্য সাংবাদিক আব্দুল হাকিম। বিষয়টি উল্লেখ করে উপজেলা প্রশাসন ও হাইওয়ে পুলিশকে কঠোর হওয়ার পরামর্শ দেন সংসদ সদস্য। পাশাপাশি মাদক ও জুয়া বিরোধী থানা পুলিশের ধারাবাহিক অভিযান ও কঠোরতার প্রশংসা করেন বক্তারা। 

উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্বে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি ছিলেন রেজাউল করিম তানসেন এমপি। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আকতার বানু, নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আদনান বাবু, উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মোরশেদুল বারী, জিয়াউর রহমান, সাংবাদিক আব্দুল বারীক, নজরুল ইসলাম দয়া, জাকারিয়া লিটন, আব্দুর রউফ উজ্জল, রাসেল মাহমুদ, আব্দুল আহাদ প্রমুখ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top