নন্দীগ্রামে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

নন্দীগ্রামে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত



 একুশের প্রথম প্রহরে উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, স্থানীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদ, থানা পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, পৌরসভা, উপজেলা জাতীয় পার্টি, বিএনপি, জাসদ, আওয়ামী যুবলীগ, কুন্দারহাট হাইওয়ে থানা, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাব, অনলাইন প্রেসক্লাব, ফায়ার স্টেশন, ছাত্রলীগ, জাসদ ছাত্রলীগ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, গ্রাম পুলিশসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সরকারি ও আধা-সরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রায়হানুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আকতার বানু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, থানার ওসি মো. আনোয়ার হোসেন, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফিরোজ কামাল ফারুক, পৌরসভার কাউন্সিলর আবু সাঈদ মিলন, সাইদুল ইসলাম মিলন প্রমুখ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top